সদরুল আইন:দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারন করেছেন গাজীপুর -৩ অসনের সদ্য নির্বাচিত সাংসদ ইকবাল হোসেন সবুজ।

তিনি বলেন, যারা মাদক ব্যবসা করে এবং যারা মাদক খায় তারা বদলে যান। অামি তাদের ভাল হয়ে যাবার সুযোগ দিয়েছি। অাপনারা অামার এ সুযোগকে গ্রহন করে নিজেদের বদলে ফেলুন। সুযোগ দেওয়াটা অামার দুর্বলতা নয়, মানবতা। যারা এ সুযোগ গ্রহন করে নিজেকে সংশোধন করবেন না তাদের জন্য সামনে কঠিন পরিনতি অপেক্ষা করছে।

দুর্নীতি ও সন্ত্রাস প্রসঙ্গে তিনি বলেন, দলের যে পর্যায়ের নেতাই হোন না কেন, দুর্নীতি করে কেউ পার পাবেন না।দলের বা পদের নাম ব্যবহার করে যারাই দুর্নীতি করবে তাদের কাউকেই রেহাই দেওয়া হবে না।এসব দুর্নীতিবাজদের শায়েস্তা করতে অামার এক মিনিট সময়ও লাগবে না।

তিনি বলেন, নির্বাচনে অামার রাজনৈতিক ওয়াদা ছিল শ্রীপুরকে দুর্নীতি ও মাদক মুক্ত করে সামাজিক নিরাপত্তা গড়ে তুলে একটি অাধুনিক মানবিক নগরী গড়ে তোলার। যে কোন মূল্যে অামি শ্রীপুরকে মাদক, দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত করবই ইনশাল্লাহ। যে যত বড় নেতাই হোক, দুর্নীতি করে কেউ পার পাবে না।

সাংসদ নির্বাচিত হওয়ার পর অাজ প্রথম গোসিংগা ও সিংহশ্রী এলাকায় দুটি সেতুর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত জনতার উদ্দেশে তিনি এসব কথা বলেন।

এর অাগে তিনি শ্রীপুর এল,জি,অার,ডি, অফিসে কর্মকর্তা ও ঠিকাদারদের সাথে চলমান কাজের অগ্রগতি ও দ্রুত বাস্তবায়ন নিয়ে মতবিনিময় সভা করে দিক নির্দেশনা প্রদান করেন।