শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকিছু সংগঠন ভিত্তিহীন তথ্য দিচ্ছে: সেভ দ্য রোড

কিছু সংগঠন ভিত্তিহীন তথ্য দিচ্ছে: সেভ দ্য রোড

মোমিন মেহেদী: নিরাপদ পথ-এর কথা বলে, যাত্রী অধিকারের কথা বলে কিছু সংগঠন ভিত্তিহীন তথ্য দিচ্ছে। এই সংগঠনগুলো ভিত্তিহীন তথ্য দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। এদেরকে এখনই প্রতিহত করতে হবে বলে মন্তব্য করেছেন সেভ দ্য রোড-এর নেতৃবৃন্দ।

সেভ দ্য রোড-এর চেয়ারম্যান ও সোনাগাজী উপজেলা পরিষদ-এর চেয়ারম্যান জেড এম কামরুল আনামের সভাপতিত্বে ২৬ জানুয়ারী সকাল ১০ টায় একটি সংগঠনের দেয়া বিভ্রান্তিমূলক তথ্য প্রদানের প্রতিবাদে অনুষ্ঠিত সভায় প্রতিষ্ঠাতা ও সিনিয়র ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদী, মহাসচিব শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান গাজী এনামুল হক লিটন, আনোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। এসময় বক্তারা আরো বলেন, নির্মম মুত্যু ও পথদূর্ঘটনা থেকে মুক্তির জন্য নাগরিক সচেতনতা তৈরির পাশাপাশি সেভ দ্য রোড-এর ৭ দফা বাস্তবায়নে নিবেদিত থেকে কাজ করতে হবে। একই সাথে মিরেরসরাইতে বঙ্গবন্ধু ফুটবল লীগেরখেলা শেষে ফেরার পথে অর্ধশত নিহত শিক্ষার্থীর স্মরণে ১১ জুলাইকে নিরাপদ পথ দিবস ঘোষণার দাবী জানান নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments