শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাপরীক্ষায় ভালো নম্বর পাইয়ে দেয়ার অজুহাতে স্কুলছাত্রীকে কুপ্রস্তাব

পরীক্ষায় ভালো নম্বর পাইয়ে দেয়ার অজুহাতে স্কুলছাত্রীকে কুপ্রস্তাব

লালমনিরহাট প্রতিনিধি: পরীক্ষায় ভালো নম্বর পাইয়ে দেয়ার অজুহাতে স্কুলছাত্রীকে কুপ্রস্তাব দিয়েছেন লালমনিরহাটের কালীগঞ্জ অরণ্য স্কুল অ্যান্ড কলেজ ডে নাইট কেয়ারের পরিচালক। প্রতিবাদে বিক্ষোভ ও থানায় মামলা দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় বিক্ষুব্ধ এলাকাবাসী ও শিক্ষার্থীরা ওই শিক্ষা প্রতিষ্ঠানের গেটের সামনে বিক্ষোভ করে। পরে রাতে লালমনিরহাটের কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন ওই স্কুলছাত্রীর বাবা।
থানায় দায়ের করা এজাহার সূত্র জানা যায়, উপজেলার গোড়ল ইউনিয়নের চাকলারহাটের অরণ্য স্কুল অ্যান্ড কলেজ ডে নাইট কেয়ারে আবাসিক-অনাবাসিক শিক্ষা ব্যবস্থা রয়েছে। ওই প্রতিষ্ঠানের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের আবাসিকের এক ছাত্রীকে গত ৫ ফেব্রুয়ারি নিজ কক্ষে ডেকে নেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা পরিচালক আঞ্জুরুল হক সরকার মিন্টু (৪৮)। এসময় পরীক্ষায় ভালো নম্বর পেতে ওই ছাত্রীকে কুপ্রস্তাব দেন পরিচালক মিন্টু। শুধু তাই নয়, শ্লীলতাহানির চেষ্টা করলে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে বেঁচে যায় ওই ছাত্রী।
ওই দিনই সহপাঠীরা মেয়েটির বাবাকে ফোন করে ডেকে নিয়ে বিষয়টি অবগত করে। ওই ছাত্রীর বাবা বিষয়টির বিচার দাবি করে শিক্ষকদের কাছে মৌখিক অভিযোগ দায়ের করেন। কিন্তু কোনো বিচার পাননি। বিষয়টি ব্যাপক জানাজানি হলে বৃহস্পতিবার সন্ধ্যায় শিক্ষার্থী ও এলাকাবাসী বিচার দাবিতে বিদ্যালয় গেটে বিক্ষোভ মিছিল করে। খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
পরে এ ঘটনায় পরিচালকের বিচার দাবি করে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ওই রাতে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
শুক্রবার ভিকটিমের বাবা (মামলার বাদী) বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, চরিত্রহীন পরিচালক মিন্টু এর আগেও কয়েকবার ছাত্রীদের যৌন হয়রানি করে টাকার জোরে বেঁচে গেছেন।
এ ঘটনার পর থেকে পলাতক থাকায় পরিচালক আঞ্জুরুল হক সরকার মিন্টুকে প্রতিষ্ঠানে পাওয়া যায়নি।
কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন সাংবাদিকদের বলেন, কুপ্রস্তাবের শিকার ওই স্কুলছাত্রীর পরিবারের দায়ের করা এজাহারটি তদন্ত করে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। আসামি মিন্টুকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments