বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাহবিগঞ্জে জিকে গউছসহ ১৪ বিএনপি নেতাকর্মী কারাগারে

হবিগঞ্জে জিকে গউছসহ ১৪ বিএনপি নেতাকর্মী কারাগারে

কাগজ প্রতিনিধি: হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের আগাম জামিনের পর জেলা বিএনপির সাধারণ সম্পাদক জি.কে গউছ নিম্ন আদালতে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।
আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আমজাদ হোসেন জামিন আবেদনের শুনানি শেষে জিকে গউছসহ বিএনপি ও সহযোগী সংগঠনের ১৪ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করেন।
অন্যান্য আসামিরা হলেন-জিকে গউছের ছোট ভাই জিকে গাফ্ফার, জহিরুল ইসলাম শরিফ, যুবদল নেতা কুহিনুর আলম, ছাত্রদল নেতা মাহবুব আলম, শাহ রাজিব আহমেদ রিংগন প্রমুখ।
জিকে গউছের আইনজীবী এডভোকেট মো. নুরুল ইসলাম জানান- একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ভোট কেন্দ্রে সহিংসতার ঘটনাসহ চারটি মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন শেষে নিম্ন আদালতে জামিন প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করেন। এর আগে গত ২০ জানুয়ারি হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের আগাম জামিন লাভ করেন জি কে গউছসহ অন্যান্য আসামিরা। এই জামিনের মেয়াদ শেষ হয়ায় আজ জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দেন জি কে গউছসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ৩৭ নেতাকর্মী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments