শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচবির দুই হলে পুলিশি অভিযান, অস্ত্রসহ আটক ১৮

চবির দুই হলে পুলিশি অভিযান, অস্ত্রসহ আটক ১৮

কাগজ প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দুটি আবাসিক হলে রাতভর তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় ধারালো অস্ত্র ও আগ্নেয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডি ও হাটহাজারী থানা পুলিশের সহায়তায় বিশ্ববিদ্যালয়ের শাহ জালাল ও সোহরাওয়ার্দী হলে এ অভিযান চালানো হয় বলে জানা যায়।
এসময় এক নারী বহিরাগতসহ দুটি হল থেকে ছাত্রলীগের প্রায় ১৮ জনকে আটক করা হয়েছে। এখনো তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।
সোমবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টা হতে ভোর সাড়ে ৪টা পর্যন্ত এই তল্লাশি অভিযান পরিচালিত হয়। এ অভিযানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর আলী আজগর চৌধুরী, সহকারী প্রক্টর লিটন মিত্র ও হেলাল উদ্দিন আহম্মদের উপস্থিতিতে হাটহাজারী সার্কেল সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম ও হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাংগীর অংশ নেন।
প্রসঙ্গত, গত কিছুদিন ধরে শাখা ছাত্রলীগের কয়েকটি গ্রুপের মধ্যে সংঘর্ষ ও উত্তেজনা চলতে থাকে। পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসন কয়েক দফা সংঘর্ষ থামালেও ক্যাম্পাসে অস্থিতিশীল পরিবেশ বিরাজমান ছিল। এ বিরজমান পরিস্থিতি এড়াতেই সোমবার রাতেই এ তল্লাশি অভিযান পরিচালিত হয়।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর আলী আজগর চৌধুরী বলেন, পুলিশের সহায়তায় বিশ্ববিদ্যালয় প্রশাসন দুটি হলে তল্লাশি চালিয়েছে। এসময় বেশ কয়েকজন আটক করেছে পুলিশ। দেশীয় অস্ত্রও পাওয়া গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments