শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসীতাকুণ্ডে ট্রাকের ধাক্কায় এক বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত

সীতাকুণ্ডে ট্রাকের ধাক্কায় এক বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত

কাগজ প্রতিনিধি: চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রাকের ধাক্কায় ফরিদুল ইসলাম (২৫) নামের এক বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত হয়েছেন। নিহত ফরিদুল ইসলাম কক্সবাজারের চকরিয়া উপজেলার রায়পুর স্টেশনের মোজাহের মেম্বারের বাড়ির মৃত নূর মোহাম্মদের ছেলে। তিনি আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের কুরআনিক সায়েন্স অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের পঞ্চম সেমিস্টারে পড়তেন।
আজ সোমবার সকালে সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের বানুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ফরিদুল ইসলাম সকালে ফজরের নামাজ শেষ করে বায়তুল আমান জামে মসজিদ থেকে বের হওয়ার সময় ঢাকামুখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মসজিদে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।
বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে এবং গাড়িটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওই কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments