শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলানারী কর্মকর্তার সঙ্গে পরকীয়া, ইউএনওকে পেটালেন স্ত্রী

নারী কর্মকর্তার সঙ্গে পরকীয়া, ইউএনওকে পেটালেন স্ত্রী

কাগজ প্রতিনিধি: পরকীয়ার কারণে ভোলার বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) সাথে রাস্তায় হাতাহাতি হয়েছে তার স্ত্রী আফরোজা পারুলের। প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল সাড়ে ১০ টায় বোরহানউদ্দিন উপজেলা শহীদ মিনারের সামনে আফরোজা পারুল ইউএনওর শার্টের কলার ধরে গাড়ি থেকে টেনে হিচড়ে রাস্তায় নামায়। এরপর দু’জনের মধ্যে বেশকিছুক্ষণ হাতাহাতি চলে। পরে স্থানীয়রা তাদেরকে থামিয়ে দিলে ইউএনও আব্দুল কুদ্দুস স্ত্রীকে নিয়ে বাসায় যান।
স্থানীয় একাধিক ব্যক্তি বলেন, ইউএনও’র সাথে উপজেলার এক নারী কর্মকর্তার পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে। ফলে ছয় মাস আগে তিনি পদোন্নতি পেয়ে এডিসি হওয়ার পরেও রিলিজ অর্ডার বন্ধ করিয়ে এখানে রয়ে গেছেন। এর আগে দুই দফা বদলির আদেশ আসার পরও তিনি বোরহানউদ্দিনে ছেড়ে যাননি। ক্ষমতার অপব্যাবহার ও অনিয়মের জন্য বোরহানউদ্দিনে একাধিক বার মানববন্ধন ও প্রতিবাদ হলেও বার বার বদলি বাতিল করে বোরহানউদ্দিনে ই থেকে গেছেন তিনি। এ নিয়ে ইউএনও’র সাথে একাদিকবার কথা বলতে চাইলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments