বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরের ইউএনও মিজানূর রহমান প্রত্যাহার

কেশবপুরের ইউএনও মিজানূর রহমান প্রত্যাহার

কাগজ প্রতিনিধি: যশোরের কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানূর রহমানকে প্রত্যাহার করা হয়েছে। নির্বাচনকে সুষ্ঠু ও নিরেপক্ষ করার লক্ষ্যে তাকে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। নির্বাচন কমিশনের এক চিঠিতে এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির জানান, নির্বাচন কমিশনের এক সিদ্ধান্তে নির্বাচনকালীন সময়ে ২৭ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত ইউএনও মিজানূর রহমানকে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। নির্বাচন কমিশনের চিঠিতে একজন অতিরিক্ত জেলা প্রশাসককে কেশবপুরের নির্বাচনী তদারিকর দায়িত্ব প্রদান করে কমিশনকে অবিহিত করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।
জানা যায়, চতুর্থ ধাপে আগামি ৩১ মার্চ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নৌকার প্রার্থী এইচএম আমীর হোসেন অভিযোগ করেন উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমান স্বতন্ত্র প্রার্থীকে বিজয়ী করতে মাঠে নেমেছেন। তিনি নির্বাচনে প্রভাব বিস্তার করছেন। ইউএনও মাঠে থাকলে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে না। তাই তাকে প্রত্যাহারের দাবি জানিয়ে গত ২০ মার্চ যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন কওে উপজেলা আওয়ামী লীগ। নেতারা হুশিয়ারি দেন ‘ইউএনও মিজানূর রহমানকে প্রত্যাহার না করলে তারা গণ পদত্যাগে বাধ্য হবেন।’
এর আগে প্রধানমন্ত্রীর দপ্তর, নির্বাচন কমিশন ও আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বরাবর অভিযোগ দেন। শনিবার বিকেলে ইউএনও মিজানূর রহমানকে নির্বাচনকালীন সময়ে প্রত্যাহার করে নেওয়ার খবরে নৌকার প্রার্থী এইচএম আমীর ও তার সমর্থকদের মাঝে স্বস্তি ফিরেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments