মো. ওসমান গনি: মানবতার কল্যানে বদ্ধ পরিকর ও আর্তদের সহায়তা সংস্থা বাংলাদেশ মানবিক ভলেন্টিয়ারস( BMV) এর চেয়ারম্যান আদম তমিজি হকের পক্ষ থেকে আগামী এক বৎসরের জন্য কুমিল্লা উত্তর জেলার চান্দিনা উপজেলা শাখার ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। গত ১৬ এপ্রিল( সোমবার) সকালে ঢাকার গুলসানাস্থ কার্যালয়ে উক্ত প্রতিষ্ঠানের সভাপতি জাহিদুল ইসলাম বিদ্যুত ও সাধারন সম্পাদক সালেহ আহম্মেদ হ্নদয় উক্ত কমিটি ঘোষনা করেন।

তম্মোধ্যে মোঃ নাজমুল হাসান (নাসির মুন্সী) কে আহবায়ক,মোঃ আনাস হোসেন সোহাগ কে সদস্য সচিব হিসেবে নির্বাচিত করেন।

এছাড়াও যুগ্ম আহবায়ক হিসেবে আছেন মোঃ আলী হোসেন, মোঃ শাহজালাল, মোঃ নাঈম সিদ্দিকী, ,মাহমুদুল হাসান, হ্নদয় মজুমদার,সোহেল আরমান হোসেন কে মনোনীত হয়। তাছাড়া কার্যকরী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন মোঃ নাহিদ হাসান, কান্তি মজুমদার ও সাইদুল ইসলাম।

উক্ত কমিটিতে সদস্য হওয়ার বার্তা শুনে উপজেলা কমিটির সকল সদস্যদের শুভেচ্ছা ও ধন্যবাদ দেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক মোঃ আলী আশরাফ ও চান্দিনার সর্বস্তরের জনগন।

Previous articleপাবনায় নুসরাত হত্যার বিচার দাবিতে মানববন্ধন
Next articleজয়পুরহাটে উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।