বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঝালকাঠিতে অটোরিকশা উল্টে দেড় মাসের শিশুর মৃত্যু

ঝালকাঠিতে অটোরিকশা উল্টে দেড় মাসের শিশুর মৃত্যু

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির নলছিটিতে অটোরিকশা উল্টে গেলে মায়ের কোল থেকে ছিটকে পড়ে দেড় মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার ষাইটপাকিয়া বাজার- চাকলা সড়কের এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুর নাম সাজ্জাদ তাহা। সে নলছিটি উপজেলার প্রেমহার গ্রামের জাহিদ জোমাদ্দারের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, জাহিদ জোমাদ্দার ও তাঁর স্ত্রী ছালমা বেগম তাদের দেড় মাস বয়সী ছেলেকে টিকা দেওয়ার জন্য দুপুরে প্রেমহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যায়। টিকা প্রদান শেষে ষাইটপাকিয়া বাজার-চাকলা সড়ক দিয়ে অটোরিকশায় করে তাঁরা বাড়ি ফিরছিলেন। বাবা ছিলেন সামনের সিটে এবং ভেতরে মায়ের কোলে বসা ছিল তাদের একমাত্রা ছেলে। সড়কটি খানাখন্দে ভরা থাকায় অটোরিকশাটি স্থানীয় শহিদুল ইসলাম মেম্বারের বাড়ির সামনে গেলে খাদে পড়ে উল্টে যায়। এ সময় মায়ের কোল থেকে দুই মাসের শিশু সাজ্জাদ তাহা ছিটকে পড়ে মাথায় আঘাত লাগে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পরে চিকিৎসকরা মৃত্যু ঘোষণা করেন। নিহত সাজ্জাদের বাবা জাহিদ জোমাদ্দার বরিশাল সিটি কর্পোরেশনে চাকরি করেন। এ ব্যপারে ভৈরবপাশা ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ শহিদুল ইসলাম বলেন, আমাদের এই সড়কটি অনেক দিন যাবত ব্যবহার অনুপযোগী বিধায় এই সড়ক দিয়ে যাতায়াত করা খুবই ঝুঁকিপূর্ণ। মানুষের পায়ে হাটাই দায়, তার ওপরে যানবাহন চলাচল তো প্রশ্নই আসে না। কিন্তু ঝুঁকি নিয়েও মানুষ এই পথ দিয়ে যাতায়াত করে। আমার বাড়ির সামনেই অটোরিকশা উল্টো মায়ের কোল থেকে পড়ে গিয়ে শিশুটি মারা গেলো। এ ঘটনার পর স্থানীয় লোকজন সড়কটি অবরোধ করে রেখেছিল। আমরা গিয়ে পুনরায় সড়কটি যানচলাচলের ব্যবস্থা করে দিয়েছি।
এ ব্যপারে নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, শিশুটি মায়ের কোল থেকে পড়ে মারা গেছে, তাদের পরিবার চাইছেন ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করতে। তাই আমরা লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments