মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাস্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের পটিয়া উপজেলায় গুলি করে ও ছুরিকাঘাতে স্বেচ্ছাসেবক লীগ নেতা জামাল উদ্দিন আকবরকে খুনের মামলার প্রধান আসামি শাহীন উল্লাহকে (৩১) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
গতকাল মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে চট্টগ্রাম নগরের জিইসির মোড় এলাকার মেডিকেল সেন্টারের সামনে থেকে শাহীন উল্লাহকে গ্রেপ্তার করা হয়। শাহীন উপজেলা ছাত্রলীগের সদ্যবিলুপ্ত কমিটির সহ-সভাপতি ছিলেন।
জামাল উদ্দিন আকবর পটিয়া উপজেলার কোলগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন।
এসআই মিজানুর রহমান জানান, জিইসির মোড় এলাকার মেডিকেল সেন্টারের সামনে থেকে গতকাল শাহীনকে গ্রেপ্তার করা হয়েছে। খুনের ঘটনার পর থেকে তিনি আত্মগোপনে ছিলেন।
গত বছরের ৩ ডিসেম্বর উপজেলার কোলাগাঁওয়ের টেক এলাকায় জামাল উদ্দিন আকবরকে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করা হয়। স্বেচ্ছাসেবক লীগ নেতা জামাল উদ্দিন আকবরের বড় ভাই কামাল উদ্দিন বাদী হয়ে ঘটনার পরদিন একটি মামলা করেন। এ মামলার প্রধান আসামি ছিলেন শাহীন উল্লাহ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments