মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাহবিগঞ্জে ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা, বাঁচাতে গিয়ে আহত ২ শিক্ষক

হবিগঞ্জে ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা, বাঁচাতে গিয়ে আহত ২ শিক্ষক

বাংলাদেশ প্রতিবেদক: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় এক ছাত্রীকে স্কুল থেকে তুলে নেওয়ার চেষ্টা করেছেন দুই দুর্বৃত্তরা। এ সময় তাদের হাত থেকে ওই ছাত্রীকে বাঁচাতে গিয়ে দুই শিক্ষক আহত হয়েছেন।
বুধবার দুপুরে উপজেলার শিয়ালউড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় বিদ্যালয় পরিচালনা কমিটি ও এলাকাবাসী যৌথভাবে আজ বৃহস্পতিবার উপজেলা নিবার্হী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।
ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের সদস্য ও ওই বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য রোকেয়া বেগম জানান, বুধবার দুপুরে বিদ্যালয়ে মিড ডে মিলের (মধ্যাহ্ন ভোজ) সময় শিয়ালউড়ি গ্রামের শিরু মিয়ার ছেলে শফিকুল ইসলাম ও মৃত আলী আহামদ মিয়ার ছেলে শাওন মিয়া স্কলে ঢুকে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে জোর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় ওই শিক্ষার্থী চিৎকার শুরু করলে বিদ্যালয়ের সহকারী শিক্ষক তৌহিদ মিয়া ও আলী হোসেন তাকে উদ্ধার করতে যান। এ সময় তারা ওই দুই শিক্ষকের ওপর হামলা করে পালিয়ে যান।
এ বিষয়ে অভিযুক্ত শফিকুল ইসলামের বাবা শিরু মিয়া বলেন, ‘ঘটনা সত্য নয়। বিষয়টি সমাধান হয়ে গেছে।’
বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাটি সহকারী শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলামকে অবগত করা হয়েছে এবং উপজেলা শিক্ষা অফিসে লিখিত অভিযোগের কপি জমা দেওয়া হয়েছে।’
উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।
এ বিষয়ে মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনূভা নাশতারান বলেন, ‘অভিযোগ পেয়েছি। তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments