পিরোজপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণ, আটক ২ (প্রতীকী ছবি, অনলাইন থেকে সংগৃহীত)

বাংলাদেশ প্রতিবেদক: পিরোজপুরের মঠবাড়িয়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে (১৫) গণধর্ষণের ঘটনায় নয়ন মোল্লা (১৯) ও আরিফুল ইসলাম (২০) নামে দুই ধর্ষককে আটক করেছে পুলিশ।

আজ সোমবার (২৪ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৩টার দিকে পৌর শহরের কল্লাকাটা ব্রিজ সংলগ্ন ইলিয়াসের বাসা থেকে তাদের আটক করা হয়। নয়ন উপজেলার সাপলেজা গ্রামের মজিবর মোল্লার ছেলে ও আরিফুল জরিপের চর গ্রামের মৃত বাদশার ছেলে।

থানা সূত্রে জানা গেছে, পৌর শহরের এক ব্যবসায়ীর দশম শ্রেণিতে পড়ুয়া মেয়ে ওই দিন রাত সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাসায় ফিরছিল। পথে ওই দুই লম্পট দেশীয় অস্ত্রের মুখে তাকে অপহরণ করে কল্লাকাটা ব্রিজ সংলগ্ন ইলিয়াসের বাসায় নিয়ে আটকে রাখে। এরপর বখাটে নয়ন মোল্লা ও আরিফুল ইসলাম গভীর রাত পর্যন্ত তাকে পালাক্রমে ধর্ষণ করে।

এদিকে ওই ছাত্রী বাসায় না ফেরায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে থাকে। না পেয়ে একপর্যায়ে তারা পুলিশকে অবহিত করে। মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে ইলিয়াসের বাসা থেকে ওই দুই বখাটেকে রাত সাতে ৩টার দিকে আটক করে এবং স্কুল ছাত্রীকে উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। স্কুল ছাত্রীটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার দুপুরে পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

Previous articleনির্মাণাধীন বাসায় স্বেচ্ছাসেবক লীগ নেতা তরুণীসহ আটক
Next articleকুমিল্লায় ৪০ হাজার ইয়াবাসহ দুই নারী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।