বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকুমিল্লায় ৪০ হাজার ইয়াবাসহ দুই নারী আটক

কুমিল্লায় ৪০ হাজার ইয়াবাসহ দুই নারী আটক

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার আলেখারচর এলাকায় রোববার (২৩ ফেব্রুয়ারি) রাতে দু’জন নারী একটি লাগেজ নিয়ে সিলেট যাওয়ার উদ্দেশে যাত্রা করে। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা গোয়েন্দা বিভাগের একটি টিম ওই দুই নারীকে তল্লাশি করে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সংবাদ সম্মেলনে কুমিল্লা পুলিশ সুপার মো. সৈয়দ নুরুল ইসলাম জানান, তাদের কথায় এলোমেলো মনে হওয়ায় লাগেজে তল্লাশি করে ৪০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। পরে ওই দুই নারীকে আটক করে নিয়ে আসা হয়।

পুলিশ সুপার জানান, গতকাল (রোববার) রাতে কুমিল্লা গোয়েন্দা বিভাগের এলআইসি টিমের চৌকষ অফিসার ইখতিয়ার আহমেদের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। আটক ওই দুই নারীর একজন সিলেট বিশ্বনাথের উপজেলার দোলন মিয়ার স্ত্রী সুমী আক্তার (২৩), অপর নারী একই জেলার উসমানীনগর থানার পুরানসতপুর গ্রামের সুরুজ আলীর স্ত্রী লিপি বেগম (২৪)।

সৈয়দ নুরুল ইসলাম আরো জানান, আটক দুই নারী মাদক ব্যবসায়ী বিভিন্ন সময় কক্সবাজার টেকনাফের বিভিন্ন এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। আটক দুই নারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments