শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাস্কুলে ঢুকে অভিভাবকের মারপিট, প্রতিবাদে শিক্ষার্থীদের ক্লাস বর্জন

স্কুলে ঢুকে অভিভাবকের মারপিট, প্রতিবাদে শিক্ষার্থীদের ক্লাস বর্জন

বাংলাদেশ প্রতিবেদক: নাটোরের সিংড়া বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ে হোলাইগাড়ী গ্রামের খোকন (৩৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে ছাত্রকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এতে ছাত্র-ছাত্রীরা ক্ষিপ্ত হয়ে ক্লাস বর্জন করে। পরে খবর পেয়ে সিংড়া থানা পুলিশ খোকনকে থানায় নিয়ে আসে।

জানা যায়, বুধবার নবম শ্রেণির ছাত্র রাব্বি ও জাহাঙ্গীর হোসেনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে দুজনের মধ্য মারপিটের ঘটনা ঘটে। পরে বিদ্যালয়ে প্রবেশ করে জাহাঙ্গীরকে মারধর করেন রাব্বির বাবা খোকন।
এ বিষয়ে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার জানান, স্কুলে এ্যাসেম্বলি চলাকালীন ছাত্রকে মারপিট করায় সবাই আতঙ্কিত হয়ে পড়ে। পরে বিষয়টি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতিকে অবহিত করি এবং ওই অভিভাবককে রুমে আটকে রাখি।
ওই প্রতিষ্ঠানের সভাপতি ও চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বলেন, অভিযুক্ত অভিভাবককে আটক করে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানায় শিক্ষার্থীরা। তারা ক্লাস বর্জন করে বিক্ষোভ করতে থাকে, আমি ঘটনাস্থল পরিদর্শন করে সিংড়া থানার ওসিকে বিষয়টি জানাই।
সিংড়া থানার ওসি নুর আলম সিদ্দীকি জানান, ঘটনাটি শোনার পর পুলিশ পাঠানো হয় এবং অভিযুক্তকে আটক করে সিংড়া থানা হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments