বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে গাছের সঙ্গে ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহীতে গাছের সঙ্গে ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

বাংলাদেশ প্রতিবেদক: রাজশাহীর তানোর উপজেলায় গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় তানোরের যোগিশো-বিনোদপুর সড়কের বিনোদপুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার প্রাণপুর গ্রামের শাফিউল ইসলামের ছেলে মিনারুল ইসলাম (২০) এবং শামসুদ্দিনের ছেলে ফরিদ উদ্দীন (২৫)।

তানোর থানার ওসি রাকিবুল হাসান জানান, মিনারুল ও ফরিদ মোটরসাইকেলযোগে যোগিশো মোড় থেকে প্রাণপুর যাচ্ছিলেন। পথে বিনোদপুর মোড়ের বাঁকে মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে আম গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় দুই আরোহী গুরুতর আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তরের জন্য বলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী নেয়ার পথে তাদের মৃত্যু হয়। পরে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments