শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাশের-ই-বাংলা মেডিকেলে ২ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু

শের-ই-বাংলা মেডিকেলে ২ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার দুই ঘণ্টার ব্যবধানে দুই নারীর মৃত্যু হয়েছে। করোনা পরীক্ষার জন্য মারা যাওয়া দুজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার ভোরে বরগুনায় করোনার উপসর্গ নিয়ে এক বৃদ্ধ এবং অপর এক যুবক মারা যান। এ নিয়ে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের মতো উপসর্গ নিয়ে বিভাগে চারজনের মৃত্যু হলো।

হাসপতাল সূত্র জানায়, মঙ্গলবার সকাল ৮ টার দিকে হাসপতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন এক নারীর (৫০) মৃত্যু হয়। তাঁর বাড়ি বাড়ি ভোলা সদর উপজেলায়। সোমবার বিকেলে শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে তিনি এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। দুই ঘণ্টার ব্যবধানে সকাল ১০টার দিকে হাসপতালের গাইনি ওয়ার্ডে মারা যান পটুয়াখালী সদর উপজেলার এক প্রসূতি (৩০)। তাঁরও শ্বাসকষ্টের সমস্যা ছিল। দুজনেরই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এর আগে সোমবার ভোরে বরগুনা শহরে ৭৫ বছর বয়সী এক বৃদ্ধ ও ২৭ বছর বয়সী এক তরুণ শ্বাসকষ্ট নিয়ে মারা যান। বৃদ্ধের লাশ স্বজনেরা কাউকে না জানিয়ে দাফন করেন। মৃত তরুণের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

বরগুনার সিভিল সার্জন হুমায়ূন শাহিন খান বলেন, ‘মৃত তরুণের নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে মৃত বৃদ্ধের মৃত্যুর বিষয়টি আমাদের অবহিত করেনি পরিবার। দাফন করে ফেলায় নমুনা সংগ্রহ করা যায়নি।’

এদিকে স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, বরিশাল বিভাগে নতুন পাঁচজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগের ছয় জেলায় মঙ্গলবার সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১০৭। করোনা শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে মারা গেছেন ৫ জন।

সোমবার রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের করোনা পরীক্ষাগার ও ঢাকার আইইসিডিআর থেকে পাওয়া প্রতিবেদন অনুযায়ী, সোমবার বিভাগে নতুন করে ৫ রোগী আক্রান্ত হন। এর মধ্যে পটুয়াখালীর তিনজন, বরিশালের একজন ও পিরোজপুরের একজন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments