বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাকসবায় পোস্ট অফিসের সিঁড়ি থেকে দুই কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

কসবায় পোস্ট অফিসের সিঁড়ি থেকে দুই কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সোনিয়া ও সুমাইয়া নামে দুই কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কুটি ইউনিয়নের কুটি পোস্ট অফিসের পেছন থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

মৃত দুজনের বয়স আনুমানিক ১৩-১৪ বছর বলে জানিয়েছে পুলিশ। সুমাইয়া কুটি গ্রামের উত্তরপাড়ার বাবুল মিয়ার মেয়ে ও সোনিয়া একই এলাকার বিল্লাল মিয়ার মেয়ে।

সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মিজানুর রহমান জানান, কুটি পোস্ট অফিসের পেছনে রাখা একটি লোহার সিঁড়ির সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় ওই দুই কিশোরীর লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে।

তিনি বলেন, মৃতদের পরিবারের সঙ্গে আমরা কথা বলেছি। প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments