চান্দিনায় আদর্শ গ্রাম স্বীকৃতি পাওয়ায় গুণীজন মিলনমেলা

ওসমান গনি: কুমিল্লার চান্দিনা উপজেলার মহিচাইল ইউনিয়নের মহিচাইল বাড়ইপাড়া আদর্শ গ্রাম স্বীকৃতি পাওয়ায় শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও গুণীজনদের মিলন মেলা এবং সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৯ অক্টোবর) সকালে মহিচাইল ইউনিক সেবা সংঘের উদ্যোগে মহিচাইল শ্রীশ্রী রক্ষাকালী মন্দির প্রাঙ্গণে ওই মিলন মেলা অনুষ্ঠিত হয়।

এ মেলায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতা করেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। মিলন মেলায় জামিরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রামকৃষ্ণ সিংহ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন- সরকারি ইউনানী ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ভারপ্রাপ্ত অধ্যক্ষ-কাম-অধীক্ষক ডা. স্বপন কুমার দত্ত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাচ্য কলা বিভাগের প্রভাষক অমিত নন্দী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহকারি পরিচালক মো. আবুল খায়ের মুন্সী। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন- মহিচাইল ইউনিক সেবা সংঘের সিনিয়র সহ-সভাপতি মিঠু রঞ্জন কর।

এতে অন্যদের মধ্যে বক্তৃতা করেন- মহিচাইল ইউনিক সেবা সংঘের সভাপতি পরিমল দত্ত, সাধারণ সম্পাদক শংকর চক্রবর্তী, সহ-সাধারণ সম্পাদক বিকাশ পাল, উপদেষ্টা শংকর কর, সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নারায়ণ চক্রবর্তী, ভোরকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিভূ রঞ্জন দাস, নলপূনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামপ্রসাদ হালদার, রামকৃষ্ণ দাস, রিপন হালদার, প্রবীর দত্ত, অভিভাবক রত্না রাণী বীর, হারাধন দাস, নিবাস পাল, মৃদুল সিংহ, শিক্ষার্থী তনয় দাশ, উর্মিলা সিংহ, পার্থ দত্ত প্রমুখ।

পরে শিক্ষক ও গুণীজনদের সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে সাবেক ও বর্তমান শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও গুণীজনরা উপস্থিত ছিলেন।