মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাবরিশালে শিশু কন্যার গলায় অস্ত্র ঠেকিয়ে মাকে ধর্ষণ

বরিশালে শিশু কন্যার গলায় অস্ত্র ঠেকিয়ে মাকে ধর্ষণ

বাংলাদেশ প্রতিবেদক: বরিশালের উজিরপুরে দেড় বছর বয়সের শিশু কন্যার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে তার মাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় উজিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলার অভিযোগ তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন জেলা পুলিশ কর্মকর্তারা।

গতকাল মঙ্গলবার রাতে উজিরপুর থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন ওই উপজেলার পশ্চিম ষোলক গ্রামের এক ব্যক্তি।

মামলায় তিনি অভিযোগ করেন, গত ২২ অক্টোবর তিনি (বাদী) কর্মের প্রয়োজনে ঢাকায় ছিলেন। এই সুযোগে ওই দিন রাত সাড়ে ১১টার দিকে প্রতিবেশী লিটন সরদার তার ঘরে ঢুকে তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে। কিন্তু তার স্ত্রী বাধা দেয়ায় তার দেড় বছর বয়সের শিশু কন্যার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে লিটন সরদার ২ সন্তানের জননী ওই নারীকে ধর্ষণ করে বলে মামলায় অভিযোগ করা হয়।
এ ঘটনায় বিচার চেয়ে গতকাল মঙ্গলবার রাতে উজিরপুর থানায় মামলা দায়ের করেন নির্যাতিতার স্বামী। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত লিটন সরদার পলাতক রয়েছে।

এদিকে নির্যাতিতা নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ বুধবার বরিশাল শের-ই বাংলা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে পুলিশ।

মামলার অভিযোগ তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার পাশাপাশি অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments