শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে এনজিওর ঋণ দিতে না পারায় দিনমজুরের আত্মহত্যা !

রায়পুরে এনজিওর ঋণ দিতে না পারায় দিনমজুরের আত্মহত্যা !

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে আর্থিক সংকটে পড়ে ঋণগ্রস্ত হয়ে মানসিক চাপ সইতে না পেরে মো. সিরাজ (৩৪) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (২১ আগষ্ট) সন্ধায় উপজেলার সোনাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের হায়দার আলী ব্যাপারী বাড়ীতে এঘটনা ঘটেছে।।
মৃত সিরাজ একই এলাকার দিনমজুর মৃত সফিক উল্যা ছেলে। রায়পুর থানার পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে।

রাতে ৮টার সময় এঘটনায় রায়পুর থানায় ইউডি মামলা করেছেন মৃতের স্বজন মোঃ হাসান।।

সোনপাুর ইউপি চেয়ারম্যান এডভোকেট ইউসুফ জালাল কিসমত বলেন, পারিবারিক নানা ঝামেলা ও অভাব অনটনে সিরাজ অর্থনৈতিক সংকটে পড়েন। বিভিন্ন এনজিও থেকে প্রায় ৪ লাখ ঋণ নেয় সে। ঋণের কিস্তির টাকা ব্যবস্থা করতে না পেরে তার মধ্যে হতাশা তৈরি হয়। এ থেকেই সে আত্মহত্যা করেছেন বলে জানা যায়। তবে করোনার এ সময়ে এনজিওগুলো তাদের কিস্তি আদায় বন্ধ করা প্রয়োজন ছিল বলে মন্তব্য করেন। তাছাড়া কৃষকরা এমনিতেই ভালো অবস্থায় নেই বলেও জানান তিনি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, ঋণের টাকা পরিশোধ করতে না পারায় আত্নহত্যা করে বলে স্থানীয়রা বলেছেন। মৃত সিরাজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানা একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments