এম.এ.হাবিব জুয়েল: রাজশাহীতে জামায়াত বিএনপির সক্রিয় ক্যাডার রাষ্ট্রদ্রোহী,রাসিক মেয়রের গাড়িতে বোমাহামলা, চাঁদাবাজি,মাদকসহ প্রায় দু ডজন মামলার আসামী কথিত সাংবাদিক মাসুদ রানা রাব্বানীকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে তালাইমারি অক্টার মোড় এলাকায় নিজ বাসার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, কথিত সাংবাদিক মাসুদ রানা রাব্বানী সংগঠনিক জের ধরে রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ইমদাদুলকে হামলা করে। তার প্রেক্ষিতে আজ সকাল সাড়ে ৯ টার দিকে তালাইমারি অক্টার মোড় এলাকায় নিজ বাসার সামনে থেকে তাকে গ্রেফতার করে রাজশাহী বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

তবে ইমদাদুলকে হামলা করার প্রতিবাদে বোয়ালিয়া থানার সামনে অবস্থান করছে তার সমর্থকেরা।​ ​​এদিকে উক্ত মামলার অন্যান্য আসামীরা ইতিমধ্যে গা ঢাকা দিয়েছে বলে জানিয়েছে বিস্বস্ত একটি সূত্র।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক মতিহার থানা এলাকাবাসীর মধ্যে কয়েকজন জানান- কয়েকদিন আগে করোনা আক্রান্ত ১ম স্ত্রীকে হাসপাতালে রেখে পরকিয়া করতে গিয়ে ধরা পড়ে​ ​​দ্বিতীয় বিয়ে সম্পন্ন করেছেন এই রাব্বানী। এ ক্ষেত্রেও তিনি ১ম স্ত্রীর সাথে প্রতারনা করছেন বলে অনেকেই মন্তব্য করেছেন।

তবে রাজশাহীর সময় অনলাইন পত্রিকায় সাংবাদিক হতে হলে লাগেনা কোন বিশেষ যোগ্যতা। অবশ্য রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এম.এ.হাবীব জুয়েল এই সকল অপসাংবাদিকদের বিরুদ্ধে ২০১৮ সাল থেকে কয়েক দফা মানববন্ধন করেছিলেন।কিন্তু তাতেও আশানুরুপ ফল না পাওয়ায় মাসুদ রানা রাব্বানী সন্ত্রাসীদের সাংবাদিক বানিয়ে সম্প্রতি রাজশাহীর বড় বড় প্রতিষ্ঠানে সরাসরি চাঁদাবাজী করতে পাঠান বলে একাধীক প্রমান রয়েছে।

এ বিষয়ে রাজশাহীর একজন সিনিয়র সাংবাদিক বলেন – অনলাইন পত্রিকার সম্পাদকসহ সকল সাংবাদিক হত্যা, নাশকতা, বোমা, ছিনতাই ও রাষ্ট্রদ্রোহ মামলার আসামী হয় তবে সেই পত্রিকার কাছে কি আশা করেন?

তবে নাম প্রকাশে অনিচ্ছুক রাজশাহী মেট্রোপলিটন পুলিশের একটি সূত্র জানিয়েছে রাজশাহীর বিখ্যাত প্রতারক, চাঁদাবাজ, সন্ত্রাসী ও ছিনতাইকারী মামুনুর রহমান (কাঁচু)ও রাজন গ্রেফতারকৃত মাসুদ রানা রাব্বানীর শিষ্য বলে পরিচিত । তারা রাজশাহীর সময় ও বাংলার বিবেক নামক অনলাইন পত্রিকার পরিচয় দিয়ে সাধারণ মানুষকে হয়রানী করছেও বলে থানায় অভিযোগ রয়েছে। তবে তারা পলাতক রয়েছে বলে নিশ্চিৎ করেছে কয়েকটি সূত্র।

Previous articleডিমলায় আর্থিক টেকসই ব্যবস্থাপনা ও ব্যবসা পরিকল্পনা বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
Next articleমুরগির বাচ্চা নিয়ে ঝগড়ায় প্রাণ গেল বৃদ্ধের, গ্রেফতার ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।