বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে আ'লীগের কর্মী সভায় দু’গ্রুপের সংঘর্ষ, আহত ২০

সোনারগাঁওয়ে আ’লীগের কর্মী সভায় দু’গ্রুপের সংঘর্ষ, আহত ২০

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার আওয়ামীলীগের কর্মী সভায় বিরু ও শিপলু সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয়য় পক্ষের ২০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালীন সময়ে পুলিশ কয়েকবার সংঘর্ষকারীদের ছত্রভঙ্গ করে দিলেও সমর্থকবার বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

জানা গেছে, উপজেলা আওয়ামীলীগের কর্মী সম্মেলনকে সামনে রেখে উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মী সম্মেলনের আয়োজন করেন। তারই ধারাবাহিকতায় রবিবার বিকালে মালিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কর্মী সম্মেলনের আয়োজন করে জামপুর আওয়ামীলীগ। কর্মী সভা চলাকালীন সময়ে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত থাকার কারণে নেতাকর্মীরা স্কুলের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে পড়েন। সম্মেলন শেষের দিকে মঞ্চের পেছনে জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শিপলুর এক সমর্থককে মারধরের সুত্র ধরে সংঘর্ষ শুরু হয়। পরে শিপলুর লোকজন লাঠিশোটা নিয়ে এগিয়ে গেলে দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে শিপলুর সমর্থক তাসফি ও ইমনকে স্বাচিব এর সাবেক সাংগঠনিক সম্পাদক ডাক্তার বিরুর লোকজন ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

অপরদিকে এ সংবাদ ছড়িয়ে পড়লে দুই পক্ষের নেতাকর্মীরা বিভিন্ন ভাগে ভাগ হয়ে সংঘর্ষে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের ২০জন নেতাকর্মী আহত হয়। সংঘর্ষ চলাকালীন সময়ে বিপুল পরিমান পুলিশ ঘটনাস্থলে এসে বিভিন্ন ভাগে ভাগ হয়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। তারপর বিভিন্ন নেতাকর্মীদের সংঘর্ষ এড়ানো সম্ভব হয়নি পরে মঞ্চে উপস্থিত নেতাকর্মীরা তারাহুড়ো করে সভা সমাপ্তি ঘোষনা করে মঞ্চ ত্যাগ করেন। এ ব্যাপারে সাবেক চেয়ারম্যান শিপলু জানান, ডাক্তার বিরু’র লোকজন তার নেতাকর্মীদের উপর পরিকল্পিত হামলা চালিয়ে তার নেতাকর্মীদের মারাত্মক আহত করেছে।

এ ব্যাপরে স্বাচিপের সাবেক সাংগঠনিক ডাক্তার আবু জাফর বিরু’র জানান, শিপলুর সাথে আমার কোন প্রতিযোগিতা নেই আমার প্রতিযোগিতা কায়সার হাসনাতের সাথে। শিপলুর সাথে হুমায়ুন চেয়ারম্যানের সাথে দ্বন্ধ। মারামারি করলে তারা করবে আমি কেন করবো। এছাড়া শিপলু ও হুমায়ুন চেয়ারম্যানকে আমি চেয়ারম্যান বানিয়েছি। সুতরাং তাদের সাথে আমার কেন প্রতিযোগিতা হবে। সংঘর্ষের ব্যাপারে সোনারগাঁও থানার ওসি (তদন্ত) আহসান উল্লাহ তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জানান, সংঘর্ষ শুরু সাথে সাথে পুলিশ বিভিন্ন ভাগে ভাগ হয়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দিয়েছে এবং সংঘর্ষ এড়াতে তাড়াতাড়ি অনুষ্ঠান শেষ করার জন্য বলা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments