বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeবিনোদনমেয়েদের ওপর অত্যাচারের জন্য দায়ি মোদি, টুইটারে বিস্ফোরক নুসরাত জাহান

মেয়েদের ওপর অত্যাচারের জন্য দায়ি মোদি, টুইটারে বিস্ফোরক নুসরাত জাহান

বাংলাদেশ ডেস্ক: লন্ডন থেকে তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান রুহির একটি টুইট নিয়ে নেট দুনিয়া এখন তোলপাড়। বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র একটি টুইট করেন সম্প্রতি হাথরাস ঘটনার প্রেক্ষিতে। তিনি লেখেন, উত্তরপ্রদেশে এ সব হচ্ছে কি? চতুর্দিকে খালি রেপ, রেপ আর রেপ।

সম্বিত পাত্রের এই টুইট এর পরেই নুসরাত টুইট করে বলেন, অবশেষে একজনের সম্বিত ফিরলো। এই ঘটনার জন্যে আপনার গুরু নরেন্দ্র মোদি দায়ি। গুরুকে বলুন, দেশের মেয়েদের ওপর আর দলিত মেয়েদের ওপর অত্যাচার বন্ধ করতে। মানুষ কিন্তু গর্জন করছে।

নুসরাতের এই টুইট আগুনে যেন ঘৃতাহুতি দেয়। নেট দুনিয়ায় টুইটের বন্যা বয়ে যায়। অনেকেই লেখেন, আপনার গুরু মমতা বন্দোপাধ্যায়কে বলুন রাজ্যে ধর্ষণের ঘটনা নিয়ন্ত্রণ করতে।

কাঁচের ঘরে বসে অন্যকে ঢিল মারার চেষ্টা করবেন না। নুসরাত বরাবরই বিস্ফোরক। কিন্তু হাথরাস কাণ্ডে মোদিকে অভিযুক্ত করে এই সাংসদ হইচই ফেলে দিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments