সদরুল অাইন: একাদশ জাতীয় নির্বাচনেময়মনসিংহ ৭ (ত্রিশাল) আসনে বিএনপি মনোনীত প্রার্থী ডা. মাহবুবুর রহমান লিটনের সমর্থনে আয়োজিত পথসভায় বিএনপির মঞ্চ থেকে ক্ষিপ্ত হয়ে নেমে যান বঙ্গবীরকাদের সিদ্দিকী।শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ময়মনসিংহ ৭ (ত্রিশাল) আসনে বিএনপির মনোনীত প্রার্থী ডা. মাহবুবুর রহমান লিটনের সমর্থনে আয়োজিত পথ সভায় যোগদানের জন্য ঐক্যফ্রন্টের নেতারা সন্ধ্যার পর থেকে মঞ্চে আসতে থাকে।

সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে পথসভায় বক্তব্য রাখছিলেন বিএনপি নেতা সেলিমা রহমান।

এ সময় কাদের সিদ্দিকী মঞ্চে আসলে তাকে বক্তব্য দেওয়ার সুযাগ করে দেয় বিএনপি নেতারা। পরে বক্তব্য শুরু হওয়ার দুমিনিটের মধ্যে রাগ করে মঞ্চ থেকে বক্তব্য চলাকালীন সময়ে মাইক রেখে সোজা গাড়িতে গিয়ে ওঠেন কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি।

বক্তব্য শেষ না করেই নেমে যাওয়ার সময় বিএনপি বা উপস্থিত কারো সঙ্গে কোনো কথা না বলে চলে যান তিনি।

সমাবেশে বক্তব্য প্রদানকালে কাদের সিদ্দিকী বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধ করে বঙ্গবীর হয়েছি। জিয়াউর রহমান বঙ্গবন্ধুর নির্দেশে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে বীরউত্তম খেতাব পেয়েছেন। আজ ড. কামালের নেতৃত্বে ঐক্যফ্রন্টের মাধ্যমে ধানের শীষ প্রতীক নিয়ে মাঠে নেমেছি।

কাদের সিদ্দীকী বক্তব্য চলাকালে সেলফি তোলা আর মোবাইলে ছবি তোলার ধাক্কাধাক্কি সামাল দিতে না পেরে তিনি বলেন, মঞ্চের আশেপাশের এসব নেতারাই দলকে নষ্ট করেছে।এদের কারণেই আজ এই দশা বলেই তিনি মঞ্চ থেকে নেমে সভাস্থল ত্যাগ করেন।

Previous articleভোট কেন্দ্রের ভেতরে সরাসরি সম্প্রচার করা যাবে: সিইসি
Next articleউল্লাপাড়ায় নানা কর্মসূচীতে মহান বিজয় দিবস পালন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।