শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতিএই ইসি এবং সরকারের অধীনে কোন ধরনের নির্বাচনে যাব না: কাদের সিদ্দিকী

এই ইসি এবং সরকারের অধীনে কোন ধরনের নির্বাচনে যাব না: কাদের সিদ্দিকী

কাগজ প্রতিবেদক: একাদশ সংসদ নির্বাচনে ভোট জালিয়াতির অভিযোগ আনলেও এ ব্যাপারে কোন মামলা করবে না কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীরা। আজ এক সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন দলটির সভাপতি কাদের সিদ্দিকী। একইসঙ্গে এই নির্বাচন কমিশন এবং সরকারের অধীনে কোন ধরনের নির্বাচনে যাবে না তার দল।
কাদের সিদ্দিকী বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট সিদ্ধান্ত নিয়েছে এই নির্বাচনে যারা অংশগ্রহণ করেছিলো, তারা সবাই মামলা করবে। এমনকি যারা বিজয়ী হয়েছিলো তারাও মামলা করবে বলে সিদ্ধান্ত নিয়েছিলো। কিন্তু আমি মনে করি, এই ধরনের মামলা করে কোন লাভ হবে না। কারণ সরকার সব জায়গায় দলীয়করণ করে রেখেছে। তারা বসেই আছে- এসব মামলা নিস্পত্তি করার জন্য।
এজন্য আমরা কোন মামলা করবো না।
তিনি বলেন, বর্তমান যারা নির্বাচিত সংসদ সদস্য বলে দাবি করেন, তাদেরকে জনগণ ধরে কেটে টুকরো টুকরো করে ফেলতে পারে, এমন একটি দিনও আসতে পারে। এজন্য আমি বর্তমান প্রধানমন্ত্রীকে অনুরোধ করবো, অনতিবিলম্বে এই নির্বাচন বাতিল করে একটি নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেশে গণতান্ত্রিক ধারা ফিরিয়ে আনতে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments