শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতি১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ না পেয়ে উদ্বিগ্ন স্বজনরা

১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ না পেয়ে উদ্বিগ্ন স্বজনরা

বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী কারারুদ্ধ বেগম খালেদা জিয়ার সাথে স্বজনরা দীর্ঘদিন সাক্ষাৎ পাচ্ছেন না বলে জানিয়েছেন তার একান্তু সচিব এ বি এম আবদুস সাত্তার ও চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

তারা জানান, খালেদা জিয়ার সাথে স্বজনদের সর্বশেষ সাক্ষাৎ হয়েছিল গত ৩০ আগস্ট। এরপর ১৮ দিন অতিবাহিত। কিন্তু সাক্ষাৎতের অনুমতি মিলছে না। এব্যাপারে আবদুস সাত্তার জানান, মঙ্গলবার কারাকর্তৃপক্ষের সাথে ফোনে যোগাযোগ করা হয়েছে কিন্তু তারা জানিয়েছেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি পেলে আমাদেরকে জানাবে।

শামসুদ্দিন দিদার জানান, সাক্ষাৎতের অনুমতি চেয়ে গত ১১ সেপ্টেম্বর বেগম খালেদা জিয়ার মেঝবোন সেলিনা ইসলাম স্বাক্ষরিত একটি আবেদন জেল কর্তৃপক্ষ বরাবর পৌঁছানো হয়েছে। কিন্তু আজও অনুমতির দেয়নি। তিনি বলেন, জেল কোড অনুযায়ী প্রতি মাসে নূন্যতম ২ (দুই) বার আত্মীয়-স্বজন দেখা করতে পারেন। চলতি মাসে তার সাথে স্বজনদের সাক্ষাতের জন্য একবারও অনুমতি দেয়া হয়নি।

খালেদা জিয়ার স্বজনদের বরাত দিয়ে দিদার জানান, তার স্বজনদের ধারণা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারিরীক অবস্থা খুবই খারাপ যে কারণে স্বজনদের দেখা করতে দিচ্ছে না জেল কর্তৃপক্ষ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments