বাংলাদেশ প্রতিবেদক: টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবির পর সমালোচনা হয়েছে অনেক। প্রশ্ন উঠেছিল মাহমুদউল্লাহর অধিনায়কত্ব নিয়েও। এ নিয়ে বিশ্বকাপ চলাকালীন সময় মাহমুদউল্লাহ বলেছিলেন, এটা টিম ম্যানেজম্যান্ট ভালো বলতে পারবে।

বৃহস্পতিবার এই প্রসঙ্গে কথা উঠলো আবারোও। কিন্তু খুব একটা কথা বলতে চাইলেন না রিয়াদ। তার ভাষায়, ভেতরের কথা এখানে বলা ঠিক হবে না। তিনি বলেন, ‘আমার অবস্থান নিয়ে যদি আমি কিছু বলতে চাই তাহলে অনেক কিছু বলতে হবে। যেটা অনেক ভেতরের কথা। যাই হোক আমার কাছে মনে হচ্ছে না এটা এখন বলা উচিত।’

অধিনায়কত্ব নিয়ে মাহমুদউল্লাহ বরং বল ঠেলে দিলেন টিম ম্যানেজম্যান্টের দিকে, ‘এটা সম্পূর্ণ টিম ম্যানেজমেন্ট বা বোর্ডের কাছে, তো এ জিনিসটাতে খুব একটা উদ্বিগ্ন না আমি। যদি ওনারা আমায় যোগ্য মনে করেন তো আমি কন্টিনিউ করব। বাট এ মুহূর্তে সিরিজটা নিয়ে চিন্তা করছি’।

বিশ^কাপ নিয়েও কথা বলেননি তিনি। তার ফোকাস আসন্ন সিরিজ নিয়ে। মাহমুদউল্লাহ বলেন, ‘বিশ্বকাপ নিয়ে কথা বলছে চাচ্ছি না। রিয়েলি ফোকাসিং এই টি-টোয়েন্টি ম্যাচ। এই তিনটা ম্যাচ আমরা দলের জন্য কতটুকু ভাল অবদান রাখতে পারি ওটাই মুখ্য। ওটায় ফোকাস রাখছি। কারণ আগে যা হয়েছে, তা অতীত। ওগুলো নিয়ে চিন্তা করলে নেতিবাচক প্রভাব পড়তে পারে। আমরা পজিটিভ ভাবে চিন্তা করছি সবকিছু। পাকিস্তান ওয়ান অব দ্য বেস্ট টিম এ মুহূর্তে। তাদের বিরুদ্ধে ভালো করতে হলে সেরাটা দিতে হবে।’

Previous articleশিবচরে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা
Next articleশেখ হাসিনার মহানুভবতা অন্য কেউ দেখাতে পারত না: তথ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।