টাঙ্গাইলে জনতার হাতে ৪ ডাকাত আটক

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের মধুপুরে ডাকাতি করে ফেরার পথে জনতার কাছে হাতে নাতে আটক হয়েছে চার ডাকাত। বৃহস্পতিবার (২০ জুন ) ভোর রাতে উপজেলার ময়মনসিংহ মহাসড়কে বনের পাশের রাস্তায় এ ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানা যায়,উপজেলার ময়মনসিংহ মহাসড়কে বনের রাস্তার টাঙ্গাইল মধুপুর অংশে ৪ তরুন ডাকাত একটি প্রাইভেটকার যোগে ময়মনসিংহগামী একটি ট্রাকের গতিরোধ করে দেশীয় অস্রের ভয় দেখিয়ে মারপিট করে ড্রাইভার ও হেলপারের কাছ থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা নিয়ে ময়মনসিংহের দিকে যেতে থাকে।

পরে ট্রাকটি রসুলপুর পেট্রোল পাম্পে গিয়ে লোকজনকে ঘটনা বলে এবং মোবাইল ফোনে গাড়ীর মালিককে বিষয়টি জানায়।

এদিকে কিছুদূর গিয়ে ডাকাতদের প্রাইভেটকারটি মধুপুরের দিকে ফেরত অাসার পথে তেল উঠানোর জন্য ওই পাম্পেই প্রবেশ করে।

এ সময় তাদের (ডাকাতদের) কবলে পরা ট্রাকের লোকজন ডাকাতদের চিনে ফেলে এবং পাম্পের লোকজন নিয়ে ধাওয়া করে।

ধাওয়া খেয়ে প্রাইভেট কার ফেলে পলায়ন কালে ডাকাতদেরকে জনতা ধরে ফেলে ।

ধৃত ডাকাতরা হলো ১. রুবেল (২১), পিতা রইচ উদ্দিন তালুকদার, গ্রাম ভবানটেকী, ২.জাহিদ হাসান (২১) পিতা অাবুল হাসান , গ্রাম কাইতকাই, ৩.মুজ্জাফর অালী (৪০), পিতা -অাছর অালী, গ্রাম -মালাউড়ী ও ৪.হায়দার অালী, পিতা ইমান অালী, গ্রাম -মালাউড়ী, সর্ব থানা মধুপুরে।

তাদেরকে প্রথমে মুক্তাগাছা পরে মধুপুর থানায় সোপর্দ করা হয় , তাদের নিকট হতে ডাকাতি করা টাকা উদ্ধার হয়েছে বলে জানা যায়।

মধুপুর থানায় মামলা দিয়ে ডাকাতদেরকে টাঙ্গাইল বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে এবং তাদের জন্য রিমান্ড অাবেদন করা হবে বলে মামলার তদন্ত কর্মকর্তা এসঅাই জোবায়দুল হক জানান।