মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে সাংবাদিকদের ওপর হামলা মামলায় আরোও দুই আসামী গ্রেফতার

টাঙ্গাইলে সাংবাদিকদের ওপর হামলা মামলায় আরোও দুই আসামী গ্রেফতার

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের উপর হামলার মূলহোতা জুয়াড়ী ফজল মন্ডলের সহকারি সেকাম ও হটুকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেকামকে সিরাজগঞ্জের যমুনার চর এলাকা ও হটু ওরফে ফরহাদকে ভূঞাপুরের পাথাইলকান্দী এলাকা থেকে গ্রেফতার করা হয়। এনিয়ে মূলহোতা ফজল মন্ডলসহ মোট ৮ আমামীকে গ্রেফতার করা হয়েছে।

এবিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিরাজগঞ্জের যমুনার চরাঞ্চল ও ভূঞাপুরের পাথরাইলকান্দি এলকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পাঁঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হবে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

চলতি মাসের দুই তারিখে টাঙ্গাইলের ভূঞাপুরের গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাঁশবন এলাকায় রাজনৈতিক ছত্রছায়া ও দীর্ঘদিন ধরে চলমান জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের উপর হামলা চালায় জুয়াড়িরা। এতে ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদারসহ ৬ জন আহত হন। পরে ফজল মন্ডলকে প্রধান আসামী করে ৮ জনের নাম উল্লেখসহ শতাধিক অজ্ঞাত ব্যক্তির নামে রাতেই মামলা দায়ের করা হয়। এ পর্যন্ত ৮ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।
এ ঘটনায় পূর্বে গ্রেফতার ৬ আসামীর মধ্যে পাঁচজন জেল হাজতে ও এক আসামী অন্তবর্তীকালিন জামিনে রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments