নববধূকে উত্ত্যক্ত করায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নববধূকে উত্ত্যক্ত করার অভিযোগে গ্রেপ্তার ৩ ছাত্রলীগ নেতাকর্মীর মধ্যে শরিফুল ইসলাম হৃদয়কে উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক কমিটির সদস্যপদ থেকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।
বুধবার তাকে বহিষ্কার করে জেলা ছাত্রলীগ। এ সংক্রান্ত সংবাদ বিজ্ঞপ্তি জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্ট করেছেন। তার সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ২৬ ফেব্রুয়ারি উপজেলার ফুলতলী গ্রামের আবুল খায়েরের মেয়ে রাহিমা আক্তার তার স্বামীকে নিয়ে কসবা পৌর শহরে কেনাকাটা করতে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। এরপর উপজেলার তালতলা গ্রামের জলিল মিয়ার ছেলে পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক জান্নাতুল মিয়া; মরাপুকুর গ্রামের বাবুল মিয়ার ছেলে, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক কমিটির সদস্য শরিফুল ইসলাম হৃদয় ও কাঞ্চনমুড়ি গ্রামের দুলাল মিয়ার ছেলে, কসবা পৌর ছাত্রলীগ সদস্য সাব্বির আহাম্মদ ওই গৃহবধূকে উত্ত্যক্ত করা শুরু করেন। রাহিমা ও তার স্বামী তাদের পাশ কাটিয়ে শহরে গেলেও তাদের পিছু ছাড়েনি এই তিন ছাত্রলীগকর্মী। একপর্যায়ে তাদের আক্রমণ করতে যান এই তিনজন।

পরে আত্মরক্ষার্থে কেনাকাটা না করে রাহিমা ও তার স্বামী বাড়ি চলে যান। সেখানে গিয়েও হানা দেয় এই তিন ছাত্রলীগকর্মী এবং অকথ্য ভাষায় গালাগালি করতে থাকেন। একপর্যায়ে রাহিমার স্বামীকে মেরে তাকে বিধবা করে নিয়ে যাওয়ার হুমকিও দেন তারা। নিরুপায় রাহিমার বাবা আবুল খায়ের কসবা থানায় ফোন দিলে পুলিশ গিয়ে তাদের গ্রেপ্তার করে নিয়ে আসে। পরে ওই দিনই পুলিশ তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।
এ বিষয়ে কসবা উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক কাজী মানিক জানান, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক কমিটির সদস্য শরিফুল ইসলাম হৃদয়কে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ। অপর দুই ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধেও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ব্যবস্থা গ্রহণ করবে উপজেলা ছাত্রলীগ।

Previous articleজাতীয় দলে কালই অধিনায়ক মাশরাফির শেষ ম্যাচ
Next articleনোয়াখালীতে মোদি বিরোধী বিক্ষোভ, পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ১২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।