শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামির্জাগঞ্জে র‍্যাবের অভিযানে দুই ভুয়া দন্ত চিকিৎসক আটক

মির্জাগঞ্জে র‍্যাবের অভিযানে দুই ভুয়া দন্ত চিকিৎসক আটক

আবদুর রহিম সজল: পটুয়াখালীর মির্জাগঞ্জের সুুুবিদখালী বাজারে অভিযান চালিয়ে দুই ভুয়া দন্ত চিকিৎসককে আটক করেছে র‍্যাব-৮ পটুয়াখালী।

শনিবার (১৪ মার্চ ) দুপুরে র‍্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে সুবিদখালী বাজারে অভিযান চালিয়ে হকনুর ডেন্টাল কেয়ার এর স্বত্বাধিকারী মোঃ আবুল কালাম আজাদ (৪৪) ও পলকি ডেন্টাল কেয়ার এর স্বত্বাধিকারী সুদিপ্ত মজুমদার(৩৮) নামের দুই ভুয়া দন্ত চিকিৎসককে আটক করা হয়।

আটককৃত দুজন চিকিৎসা স্বাস্ত্রে কোন প্রকার পেশাধারী ডিগ্রী অর্জন না করেও বিভিন্ন ধরণের দাতের জটিল ও কঠিন চিকিসা দিয়ে থাকেন। তারা নিজেদেরকে বিশেষজ্ঞ দন্ত চিকিৎসক হিসেবে পরিচয় দেন। এ সময় মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মোঃ মেহেদী হাসান তাদের ভুয়া ডাক্তার বলে মতামত দেন।

আটককৃত আবুল কালাম আজাদ বাজিতা গ্রামের আব্দুল মান্নান হাওলাদার এর ছেলে ও সুদিপ্ত মজুমদার উত্তর সুবিদখালী গ্রামের মৃত. রামেশ মজুমদারের ছেলে।

স্থানীয়রা জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ বিশেষজ্ঞ দন্তচিকিৎসক পরিচয় দিয়ে এলাকার সহজ সরল মানুষের সাথে প্রতারণা করে আসছিল। তাদের মতো আরো অনেক ভুয়া ডাক্তার রয়েছে। তাদরে সবাইকে আইনের আওতায় আনা উচিত।

এ ব্যাপারে র‍্যাব ৮ পটুয়াখালীর কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে র‍্যাব বাদী হয়ে নিয়মিত মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments