শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামির্জাগঞ্জে কুড়িয়ে পাওয়া শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

মির্জাগঞ্জে কুড়িয়ে পাওয়া শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিল পুলিশ

আবদুর রহিম সজল: পটুয়াখালীর মির্জাগঞ্জে কুড়িয়ে পাওয়া নাইমুর রহমান নয়ন (১০) নামে এক শিশুকে তার পরিবারে ফিরিয়ে দিল থানা পুলিশ।

কুড়িয়ে পাওয়ার ১ দিনের মাথায় মঙ্গলবার (২৪ মার্চ) বিকালে শিশুটিকে তার মামা মোঃ নুরুজ্জামান ও নানির কাছে হস্তান্তর করেন মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম। এ সময় নয়নের অসহায় পরিবারকে পুলিশের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

জানা যায়, সোমবার (২৩ মার্চ) নয়নকে উপজেলার সুবিদখালী বাজারে ঘোরাঘুরি করতে দেখে থানা পুলিশে দেন স্থানীয় জনতা।

সে ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের শেখমা গ্রামের আল-আমিন হোসেনের ছেলে। সে ঢাকা মোহাম্মদপুর জামীয়া আশরাফিয়া মাদ্রাসা ও এতিমখানা থেকে পালিয়ে এসেছে। পরে মির্জাগঞ্জ থানা পুলিশের উদ্যোগে হতভাগ্য শিশুটির পরিবারকে খুজে নিয়ে আসা হয়।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শিশু নয়ন কে উদ্ধারের পর তাকে আমরা থানায় এনে ভালোভাবে দেখাশোনা ও জিজ্ঞাসাবাদ করেছি। তার তথ্য অনুযায়ী খোজ নিয়ে ভোলা সদর থানা পুলিশের সহায়তায় তার পরিবারকে খুঁজে পেয়েছি। শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করতে পেরে আমরা খুবই আনন্দিত ও গর্বিত। তার লেখাপড়ার জন্য আমরা আর্থিক সাহায্য প্রদান করেছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments