শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাহাসপাতালে মারধরে এএসপি আনিসুলের মৃত্যু: গ্রেফতার ১০

হাসপাতালে মারধরে এএসপি আনিসুলের মৃত্যু: গ্রেফতার ১০

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর আদাবরে মাইন্ড এইড হাসপাতালে পুলিশের সিনিয়র পুলিশ সুপার আনিসুল করিম শিপন হত্যাকাণ্ডের ভিডিও ফুটেজ পর্যালোচনা করে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের প্রত্যেককে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে। এ ঘটনার সঙ্গে হাসপাতালের কর্তৃপক্ষ, ব্যবস্থাপনার জড়িত সকলের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

এদিকে হাসপাতালের সিসি ক্যামেরায় দেখা যায়, কয়েকজন লোক সহকারী পুলিশ সুপার আনিসুল করিমকে টানা হেঁচড়া করে একটি কক্ষে ঢোকান। কয়েকজন মিলে তাকে মাটিতে ফেলে চেপে ধরেন। এরপর নীল পোশাক পড়া আরো দুজন কর্মচারী তার পা চেপে ধরেন। এসময় মাথার দিকে থাকা আরো দুজন কর্মচারী হাতের কনুই দিয়ে তাকে আঘাত করছিলেন। হাসপাতালের ব্যবস্থাপক আরিফ মাহমুদ তখন পাশে দাঁড়িয়েছিলেন। একটি নীল কাপড়ের টুকরো দিয়ে আনিসুলকে পিছ মোড়া করে বেঁধে চিৎ করে শোয়ানো হয়। এসময় কোন নড়াচড়া না করায় সাদা অ্যাপ্রোন পড়া এক নারী কক্ষে প্রবেশ করেন। এরপর কক্ষের দরজা লাগিয়ে দেয়া হয়। আনিসুলকে উপরে আনার ১৩ মিনিটের মাথায় ঐ নারী তার বাঁধন খুলে দেন। এরপরও কোন নড়াচড়া না থাকায় বুকে পাম্প করতে দেখা যায় ঐ নারীকে।

স্বজনরা জানান, সোমবার সকালে মানসিক সমস্যা নিয়ে রাজধানীর আদাবরে মাইন্ড এইড হাসপাতালে ভর্তি হন তিনি। কাউন্টারে যখন ফরম পূরণ করছিলেন স্বজনরা, সেইসময় কয়েকজন লোক সহকারী পুলিশ সুপার আনিসুল করিমকে দোতলায় নিয়ে যান। এর কিছুক্ষণ পর জানানো হয় অজ্ঞান হয় পড়েন আনিসুল করিম। এরপর দ্রুত হৃদরোগ ইনস্টিটিউটে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ৩৩ ব্যাচের ছাত্র ছিলেন আনিসুল করিম। ৩১তম বিসিএস ক্যাডারে পুলিশ বাহিনীতে যোগ দেন। সবশেষ বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তার বাড়ি গাজীপুরের কাপাসিয়ায়। স্ত্রীসহ ৩ বছর বয়সের এক ছেলে সন্তানের জনক ছিলেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments