ফেরদৌস সিহানুক শান্ত: মাদক পাচারের গোপন সংবাদে জেলার সীমান্ত এলাকা চাঁনশিকারী ও জেকে পোলাডাঙ্গা থেকে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার ফুটানিবাজার চাঁনশিকারী গ্রামের মো. তহরুল ইসলামের ছেলে মোঃ ইদু মিয়া (২৭) ও একই উপজেলার পোলাডাঙ্গা কাশমিরপাড়ার জিল্লুর রহমানের ছেলে মোঃ রফিকুল ইসলাম। অভিযানকালে আরও ৮জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি অভিযানের বিষয়টি সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ২ আগস্ট রাত সোয়া ৪ টার দিকে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ চাঁনশিকারী বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২০০ মেইন হতে আনুমানিক ১.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁনশিকারী নামক স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ ইদু মিয়া (২৭) কে তার বাড়ী থেকে ৫১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। যার আনুমানিক মূল্য- ১ লক্ষ ৫৩ হাজার টাকা। অভিযানে ভোলাহাট উপজেলার ফাটানিবাজারের হোসেনভিটা গ্রামের সিরাজুল হোসেনের ছেলে বাবু (৩৫) ও হালিম (৩০), একই এলাকার চামুচা গ্রামের ইয়াসিনের ছেলে মাজেদ ওরফে লুটু এবং আলালপুরের নিয়াজ উদ্দিনের ছেলে করিম ওরফে বাতু পালিয়ে যায়। অন্যদিকে, ২ আগষ্ট ১০ টার দিকে অত্র ব্যাটালিয়নের অধীনস্থ জেকে পোলাডাংগা বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২০১/৫৪-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কাশমিরপাড়ায় অভিযান পরিচালনা করে মোঃ রফিকুল ইসলাম কে ৩৯০ পিস ইয়াবা আটক করা হয়। যার আনুমানিক মূল্য- ১ লক্ষ ১৭ হাজার টাকা। উক্ত অভিযানে ভোলাহাট উপজেলার সুরানপুর ইমামনগরের আব্দুল ওহাবের ছেলে মোঃ আলম (৪০), জাদুনগর (মন্দিরপাড়া)র ছিদ্দিকুর রহমানের ছেলে মোঃ পালু শেখ (৪৫), ফুটানি বাজার হাবাসপুরের পলুর ছেলে মোঃ মিলন (৩৫), চাঁনশিকারীর ইদ্রিস আলীর ছেলে মোঃ ছানোয়ার পালিয়ে যায়। আটককৃত ইয়াবা এর সর্বমোট আনুমানিক সিজার মূল্য-২ লক্ষ ৭০ হাজার টাকা। আটককৃত ইয়াবাসহ আটক এবং পলাতক আসামীদের ব্যাপারে প্রয়োজনীয় আইনগত কার্যক্রম গ্রহন করা হয়েছে।

Previous articleপাবনায় করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১৪৪
Next articleপিয়াসাকে কোটি টাকার গাড়ি, লাখ টাকার বাড়ি উপহার!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।