শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলা'জাতির পিতার আদর্শকে ধারণ করতে পারলেই বাংলাদেশকে উন্নয়শীল দেশে পরিণত করা সম্ভব'

‘জাতির পিতার আদর্শকে ধারণ করতে পারলেই বাংলাদেশকে উন্নয়শীল দেশে পরিণত করা সম্ভব’

বাংলাদেশ প্রতিবেদক: সমবায় অধিদপ্তরের মহাপরিচালক ও নিবন্ধক (অতিরিক্ত সচিব) ড. মো. হারুন অর রশিদ বিশ্বাস বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি ও আদর্শকে ধারণ করতে পারলেই বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে পরিণত করা সম্ভব হবে।

তিনি গতকাল শনিবার বেলা ১১টায় মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের আউয়াল শামছুন্নাহার ওয়েলফেয়ার সোসাইটি আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন। তিনি আও বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে দুর্বার গতিতে এগিয়ে নিচ্ছেন। তার হাত ধরেই বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। এই ধারা অব্যহত থাকলে অল্প সময়ের মধ্যে আমরা উন্নত জাতিতে পরিণত হতে পারবো। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাজিরচর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মন্টু বিশ্বাস। এতে বিশেষ অতিথি ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো. আক্তারুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান, বিভাগীয় সমবায় কর্মকর্তা মুহা. আব্দুল্লাহ আল মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর মোহাম্মদ হোসাইনী, জেলা সমবায় কর্মকর্তা গোলাম কবির শরীফ। সোসাইটির সাধারণ সম্পাদক কবির হোসেন হাওলাদারের পরিচালায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আব্দুল বারী, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাইনুল আহসান সবুজ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মুলাদী সার্কেল) মো. মতিউর রহমান, মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি দুলাল মাহমুদ মোল্লা, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ওমর ফারুক, মুলাদী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম নান্নু রাড়ী, প্রবীন রাজনীতিবিদ মোশাররফ হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন রাড়ী, মুলাদী প্রেসক্লাবের সভাপতি আলমগীর হোসেন সুমন প্রমুখ। সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ২১ আগস্টে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এছাড়া সোসাইটির পক্ষ থেকে কাজিরচর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য কিডনি চিকিৎসার জন্য ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments