জি.এম.মিন্টু: যশোরের কেশবপুর উপজেলার ১১ ইউনিয়নে বুধবার ইউপি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কেশবপুরে জোরপূর্বক ব্যালট পেপারে সিল দেয়ায় এক কেন্দ্রের ভোট স্থগিত করেছে প্রশাসন।

অপরদিকে ১ নং ত্রিমোহনী ইউনিয়নের মির্জানগর ভোট কেন্দ্র থেকে বহিরাগত এক সন্ত্রাসীকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে পুলিশ হাতুড়ি, লোহার রড, মোবাইল জব্দ করা হয়েছে। এ ছাড়া বিভিন্ন কেন্দ্রে ভোটারদের জোরকরে প্রিজাইডিং অফিসারও পলিংএজেন্ডদের সামনে নৌকায় ভোট দিতে বাধ্য করা হয়েছে।

নির্বাচন শুরু হওয়ার আগেই সকাল ৭টার দিকে কেশবপুর ৬ ইউনিয়নের ০১ নম্বর দোরমুটিয়া ওয়ার্ড, ২ নং নতুন মূলগ্রাম ওয়ার্ডে আইনশৃঙ্খলা বাহিনীর কয়েক জনের সহযোগিতায় বহিরাগত দূর্বৃত্বরা ভোটারদের ভোট কেন্দ্রে যেতে বাঁধা প্রদান করে। এ সময় মহিলাসহ ভোটাররা এগিয়ে আসলে দূর্বৃত্বরা পালিয়ে যায়। এ ছাড়া সকাল ১১ দিকে নতুন মূলগ্রাম ও মধ্যকুল কেন্দ্রে দূর্বৃত্তরা আইন শৃঙ্খলা বাহিনীর কতিপয় সদস্যের প্রশ্রয়ে কেন্দ্রে ঢুকে জোরপূর্বক ব্যালট পেপারে সিল মারে বলে ভোটাররা জানান। এ ঘটনায় ঐ কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে বলে নির্বাচন কমিশনার বজলুর রশিদ নিশ্চিত করেছেন। অপরদিকে ১ নং ত্রিমোহনী ইউনিয়নের মির্জানগর ভোট কেন্দ্র থেকে বহিরাগত এক সন্ত্রাসীকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে পুলিশ হাতুড়ি, লোহার রড, মোবাইল জব্দ করা হয়েছে।

Previous articleদেশে করোনায় শনাক্ত আরো বেড়েছে
Next articleকুয়েটে শিক্ষকের মৃত্যু: ছাত্রলীগ নেতাসহ ৪৪ জনের বিরুদ্ধে ব্যবস্থা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।