গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ডিবি পুলিশ পরিচয়ে ঘুষ নিতে এসে জনতার হাতে আটক হয়েছে রহমত উল্লাহ নওশাদ (৩৮) ও নাসির গলী (৫০) নামে দুইজন ভূয়া ডিবি পুলিশ।

বুধবার ওই ভূয়া ডিবি পুলিশ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ডিবি পুলিশের সাব- ইন্সপেক্টর (এসআই) ইয়াউর রহমান। এ ঘটনায় আটক দুই ভুয়া ডিবি পুলিশের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি জানান, সোনারগাঁওয়ের উত্তর জাইদ্দেরগাঁয়ে ডিবি পুলিশ পরিচয়ে রাকিব (২১) নামে এক যুবককে পুলিশে চাকরি দেয়ার কথা বলে ৩০ হাজার টাকা ঘুষ নেয়ার সময় এলাকাবাসীর হতে আটক হয়। পরে রাকিবের চাচা আয়নল হক (৪৫) বাদী হয়ে সোনারগাঁও থানায় প্রতারণার মামলা করলে উক্ত দুজনকেই গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত দুই ভুয়া ডিবি পুলিশ ঝালকাঠি জেলার নলছিটি এলাকার মৃত কবির উদ্দিনের ছেলে রহমত উল্লাহ ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকার তোফাজ্জলের ভাড়াটিয়া মৃত সিকিন আলী ঢালীর ছেলে নাসির ঢালী । তিনি আরো জানান, তারা দুজনই বড় ধরনের প্রতারক চক্তের হোতা। তাদের বিরুদ্ধে ঢাকা, নারায়ণগঞ্জ ও মাদারীপুর জেলায় একাধিক মামলা রয়েছে। সোনারগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, পুলিশ পরিচয়ে দুজনকে গোয়েন্দা পুলিশ আটক করেছে। তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলা হয়েছে।

Previous articleচান্দিনায় নৌকার ব্যালট পানিতে!
Next articleসোনারগাঁওয়ে স্কয়ার নিট কম্পোজিট ভবনে আগুন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।