এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় কোষ্টগার্ডের জাহাজে ধাক্কা লাগায় কলাপাড়া টু ঢাকা রুটের এম.ভি. পূবালী-৬ দোতালা লঞ্চের সুকানিকে পিটিয়ে আহত করেন পায়রা বন্দর কোষ্টগার্ডের সদস্যরা। এঘটনায় লঞ্চে থাকা কয়েকশো যাত্রী আতংকিত হয়ে পড়ে। এরপর যাত্রীসহ আন্ধারমানিক নদীতে ওই লঞ্চটিকে প্রায় দুই ঘন্টা আটক করে রাখে কোষ্টগার্ড।।

স্থানীয় ও লঞ্চের যাত্রীদের সূত্রে জানা যায়, ৬ জানুয়ারি বৃহস্পতিবার বেলা ১০ টার দিকে পায়রা বন্দর সংলগ্ন নদীতে কোষ্টগার্ডের এইচপিবি বুড়িগঙ্গা নামের একটি জাহাজ নোঙ্গর করা ছিল। এসময় কুয়াশার কারনে তাদের জাহাজটির সঙ্গে ঢাকা থেকে আসা পূবালী-৬ লঞ্চের ধাক্কা লাগলে তারা লঞ্চটিকে আটক করে জাহাজের সুকানি জাফর (৫০)কে মারধর করে। ইজারাদারদের অনুরোধে দুপুরের দিকে কলাপাড়া ঘাটে আসলে গুরুতর আহত চুকানী জাফর উদ্দিনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। এম, ভি, পূবালী লঞ্চের মাস্টার নজরুল ইসলাম বলেন,এ ঘটনায় আমরা আইনী ব্যবস্থা গ্রহনের উদ্যোগ নিয়েছি। এবিষয়ে গনমাধ্যম কর্মীরা বারবার চেষ্টা করলেও পায়রা বন্দর কোষ্টগার্ডের সদস্যদের কাজ থেকে কোন মন্তব্য পাওয়া যায়নি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মো: জসিম জানান,ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

Previous articleউল্লাপাড়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন এমপি তানভীর ইমাম
Next articleকোম্পানীগঞ্জে ১৯ ঘন্টা পর নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।