বাংলাদেশ প্রতিবেদক: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১৫নং ফুলহরি ইউনিয়ন পরিষদের নির্বাচনে জয় পেয়েছেন ১ নং সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্য তৃতীয় লিঙ্গের শম্পা খাতুন পপি। বুধবার ৫ম ধাপের ইউপি নির্বাচনে ফুলহরি ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করে অপর দুইজনকে বড় ব্যবধানে হারিয়েছেন তিনি।

তিনি হেলিকপ্টার প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ১০১ ভোট।

উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া গ্রামের রুহুল আমিন খন্দকারের চতুর্থ সন্তান শম্পা খাতুন পপি।

বিজয়ী হয়ে আনন্দিত শম্পা খাতুন পপি বলেন, নির্বাচনে জয়ী হয়ে তার খুব ভালো লাগছে। এলাকাবাসীকে তিনি ধন্যবাদ জানিয়েছেন। সাধ্যমতো তিনি সবাইকে সেবা করে যাবেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ফুলহরি গ্রামের আব্দুল আমিন রাসেলের সাথে ২০১৩ সালে বিয়ে হয় তার। গত বছর তাকে তালাক দেয় রাসেল। তবুও ফুলহরি থেকে মানুষের সেবা করে আসছিলেন তিনি।

Previous articleকোম্পানীগঞ্জে ১৯ ঘন্টা পর নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার
Next articleচাঁপাইনবাবগঞ্জে পুলিশের উপর পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।