শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাগোপনে বিয়ে করায় প্রেমিককে চেতনানাশক দিয়ে গলাকেটে হত্যা করলো প্রেমিকা

গোপনে বিয়ে করায় প্রেমিককে চেতনানাশক দিয়ে গলাকেটে হত্যা করলো প্রেমিকা

বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীর পলাশে গোপনে অন্য মেয়েকে বিয়ে করায় চেতনানাশক ইনজেকশন দিয়ে অচেতন করে মীর মাইনুল হক (২৫) নামে এক যুবককে গলাকেটে হত্যা করেছে তার প্রেমিকা।

ইসরাত জাহান মিম নামের ওই তরুণী এ বছরের এইচএসসি পরীক্ষার্থী। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে এমন তথ্যই জানিয়েছে ঘাতক প্রেমিকা মিম।

এর আগে শনিবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ঘোড়াশাল বাজারে টুথ অফিস নামে একটি ডেন্টাল চেম্বার থেকে মাইনুলের গলাকাটা লাশ উদ্ধার করে পলাশ থানা পুলিশ।

নিহত মীর মাইনুল হক ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া গ্রামের মৃত আব্দুল ফেলু মীরের ছেলে। তিনি ঘোড়াশাল মুসাবিন হাকিম ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী। পাশাপাশি ঘোড়াশালে টুথ অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, নিহত মাইনুল হকের সাথে ঘোড়াশাল খিলপাড়া গ্রামের বাদল মিয়ার মেয়ে এইচএসসি পরীক্ষার্থী ইসরাত জাহান মিমের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল।

গত ৬ ফেব্রুয়ারি মাইনুল হক গোপনে অন্য মেয়েকে বিয়ে করায় তা মেনে নিতে পরেনি ইসরাত জাহান মিম। এক পর্যায়ে গত বৃহস্পতিবার বিকেলে দেখা করার কথা বলে মোবাইল ফোনে মিম মাইনুলকে বাড়ি থেকে ঢেকে আনে। পরে ডেন্টাল অফিসে গিয়ে আগে থেকে কিনে রাখা চেতনানাশক ইঞ্জেকশন মাইনুলের শরীরের পুশ করে। এতে মাইনুল অচেতন হয়ে পড়লে ডেন্টাল ক্লিনিকে ছোরা দিয়ে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়।

পালিয়ে যাওয়ার সময় চেম্বারের প্রধান দরজা তালাবদ্ধ করে যায় ঘাতক মিম।

এদিকে বিয়ের ৫ দিনের মাথায় স্বামীর মৃত্যুর খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েন নিহত মাইনুলের স্ত্রী শ্রাবন্তী বেগম। শোকে ভারী হয়ে উঠে পুরো পরিবার।

মাইনুলের স্ত্রী শ্রাবন্তী বেগম কান্নাজড়িক কণ্ঠে বলেন, গত ৬ ফেব্রুয়ারি ভালবেসে তাদের কোর্ট মেরিজের মাধ্যমে বিয়ে হয়। মাইনুল ইসরাত জাহান মিমের সাথে একই কলেজে পড়শোনা করতো। তার সাথে পূর্বে প্রেমের কোনো সম্পর্ক ছিল কিনা তা জানা ছিল না। এ বিষয়ে মাইনুল কিছুই বলেনি।

তিনি বলেন, বৃহস্পতিবার বিকেল চেম্বারে যাওয়ার কথা বলে মাইনুল বাড়ি থেকে বের হয়। রাত হয়ে গেলে বাড়ি না ফেরায় তার মোবাইল ফোনে কল দিলে তার নাম্বার বন্ধ পেয়ে চেম্বারে গিয়ে বাইরে থেকে তালাবদ্ধ পাই। পরে একদিন পার হলে না পেয়ে থানায় নিখোঁজের জিডি করি। শেষ পর্যন্ত স্বামীর লাশ ফেরত পেলাম।

নিহতের বড় বোন সুবর্ণা ইয়াসমিন মনি বলেন, ‘মাইনুলের বান্ধবী ইসরাত জাহান মিম পড়াশোনার পাশাপাশি ঘোড়াশাল হেলথকেয়ার নামে একটি ডায়াগনোস্টিকে নার্সের চাকুরি করতো। শুনেছি গত পাঁচ মাস আগে সেখানে ডায়গনোস্টিকের মালিকের সাথে প্রেমের সম্পর্ক করে তাকে বিয়েও করেছে। আবার বিয়ের দুই মাস পর তাদের ছাড়াছাড়িও হয়ে যায়। কিন্তু মাইনুলের সাথে প্রেমের সম্পর্কের বিষয়ে আমরা কেউই কিছু জানতাম না। আমরা এই হত্যার কঠিন বিচার চাই।’

এদিকে ইসরাত জাহান মিমের মামা মেহিন আহম্মেদ বলেন, মিম শিশু বয়স থেকেই ঘোড়াশাল খিলপাড়া গ্রামের নানার বাড়িতে বসবাস করছে। তার বাবা-মার বিচ্ছেদ হওয়ার পর মিম তার নানার কাছেই বড় হচ্ছে। এবার সে এইচএসসি পরীক্ষাও দিয়েছে। পড়াশুনার পাশাপাশি একটি ক্লিনিকে নার্সের চাকুরি করতো। সেখানে এক ডাক্তারকে গোপনে বিয়ে করেছিল, আবার কয়েকদিন পর তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। মাইনুল তার একজন ভাল বন্ধু হিসেবেই জানতাম। এর বেশি কিছু জানা নেই।

পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াস জানান, নিহতের লাশ উদ্ধারের পর তদন্ত নামে পুলিশ। লাশ উদ্ধারের তিন ঘণ্টা পর হত্যার সাথে জড়িত সন্দেহে ইসরাত জাহান মিমকে গ্রেফতার করলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করে।

সে জানায়, মাইনুলের সাথে দীর্ঘদিনে প্রেম ছিল তার। মাইনুল গোপনে অন্য মেয়েকে বিয়ে করে নেয়ায় এর প্রতিশোধ নিতে তাকে হত্যার পরিকল্পনা করে। পরে চেতনানাশক ইনজেকশন নিয়ে পরিকল্পনা অনুযায়ী মাইনুলের কর্মস্থলে গিয়ে সেখানে কথা বলার ছলে ইনজেকশ পুশ করে মাইনুলকে অচেতন করে সেখানে থাকা চাকু দিয়ে গলাকেটে মাইনুলকে হত্যা করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments