শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলামিরকাদিমে সাবেক মেয়রের বাড়িতে অগ্নিসংযোগ লুটপাটের মামলার আসামি গ্রেপ্তার

মিরকাদিমে সাবেক মেয়রের বাড়িতে অগ্নিসংযোগ লুটপাটের মামলার আসামি গ্রেপ্তার

লিটন মাহমুদ: মুন্সীগঞ্জে সাবেক মেয়রের বাসায় অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাটের মামলার পলাতক আসামিকে পুলিশ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত সাইফ আকাশ (২২) দীর্ঘদিন পলাতক ছিলো। আজ শুক্রবার রাত ৯ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার নিজ বাড়ি গোপালনগর গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত সাইফ আকাশ গোপালনগর গ্রামের মৃত মিল্টন মিয়ার ছেলে।

মুন্সীগঞ্জ সদর থানার এএসআই মো. ইলিয়াস খান জানান, গত বছরের ৬ মার্চ বিকেলে মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র শহিদুল ইসলাম শাহীনের কালিন্দিপাড়ার বাড়িতে একদল সন্ত্রাসী অনাধিকার প্রবেশ করে বাড়িঘর ভাঙচুর এবং ঘরে রক্ষিত স্বর্ণালঙ্কারসহ অন্যান্য মালামাল লুট করে। এ সময় বাড়িতে আগুন ধরিয়ে দেয়।
এ ঘটনায় পরদিন ৭ মার্চ সাবেক মেয়র শাহীনের বাড়ির কেয়ারটেকার মাইনউদ্দিন বাদী হয়ে সাইফ আকাশসহ ৩৭ জনের নামে মুন্সীগঞ্জ সদর থানায় একটি মামলা করেন মামলা নাম্বার ১২/৩/২০২১। সাইফ আকাশ এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী।

রিকাবীবাজারে বর্ণালী স্যাটালাইট অফিসে তালা ঝুলিয়ে দেয়া, বর্ণালী স‌্যাটালাই‌টের ওয়াইফাইয়ের তার ও ডিভাইজ চুরিসহ তার বিরুদ্ধে থানায় একা‌ধিক অ‌ভি‌যোগ রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments