শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসীতাকুন্ডে অগ্নিকান্ডে দগ্ধ আহতদের রক্ত সরবরাহের লক্ষ্যে সোনারগাঁওয়ে রক্তদান কর্মসূচির আয়োজন

সীতাকুন্ডে অগ্নিকান্ডে দগ্ধ আহতদের রক্ত সরবরাহের লক্ষ্যে সোনারগাঁওয়ে রক্তদান কর্মসূচির আয়োজন

গিয়াস কামাল: সীতাকুন্ডে কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ডে দগ্ধ আহতদের রক্ত সরবরাহের লক্ষ্যে সোনারগাঁওয়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়েছে। বুধবার দিনব্যাপী সোনারগাঁও উপজেলা চত্বরে এ কর্মসূচির আয়োজন করা হয়। “মুমূর্ষু মানুষের জীবন বাঁচাতে” স্লোগানকে সামনে রেখে বদরুন্নেসা কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি নাসরিন সুলতানা ঝরার উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীতে অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে সোনারগাওঁ উপজেলার বিভিন্ন সংস্থা ও সাধারণ মানুষ স্বেচ্ছায় রক্তদান করেন। রক্তদান কর্মসূচীতে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী অনুষ্ঠানের উদ্ধোধন ছিলেন। অনুষ্ঠানের সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম তার বক্তব্যে বলেন, সীতাকুন্ডে ভয়াবহ অগ্নিকান্ডে আহতদের পাশে দাঁড়াতে আজকের এই স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী অবশ্যই প্রশংসনীয়।

তিনি বলেন, মানুষের কল্যাণে কাজ করতে পারলেই প্রকৃত সুখী হওয়া যায়। এসময় তিনি দলমত নির্বিশেষে সকলকে মানব কল্যাণে কাজ করার আহবান জানান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য নাসিমা আক্তার পলি, রুনা আক্তার, জাকিয়া সুলতানা শিখা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, আরিফ হোসেন, আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, আলম চাঁন ও কবির হোসেনসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments