শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবাড়ি রেজিস্ট্রি না পেয়ে বাবার উপর অভিমানে আত্মহত্যা করল মেয়ে

বাড়ি রেজিস্ট্রি না পেয়ে বাবার উপর অভিমানে আত্মহত্যা করল মেয়ে

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জ বাবার থেকে বসত বাড়ির জায়গা রেজিস্ট্রি চেয়ে না পেয়ে এক নারী বিষপানে আত্মহত্যা করেছে।

নিহত রহিমা খাতুন (৪০) উপজেলার চরফকিরা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের কড়ইতলা এলাকার মো.শহীদুল্লার স্ত্রী।

শনিবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে,গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বিষপান করে আত্মহত্যা করে ওই নারী।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মো.ইউছুফ জানান,নিহত রহিমা তার বাবার বাড়ির পাশে বাবার মালিকানাধীন জায়গার উপর একটি বাড়ি করে বসবাস করে আসছে। একপর্যায়ে সে বাবা জীবিত থাকাকালীন ওই বাড়ির জায়গা বাবার কাছে রেজিস্ট্রি দাবি করে। এ নিয়ে সামাজিক ভাবে একটি বৈঠকে বসে তারা। এ নিয়ে সে বাবার ওপর অভিমান করে অথবা হতাশা থেকে বিষপানে আত্মহত্যা করে। পরে বাড়িতে তাকে দেখতে না পেয়ে খোঁজাখুজির একপর্যায়ে পার্শ্ববর্তী একটি বাড়ির সামনে রাস্তার উপর মুমূর্ষু অবস্থায় মাটিতে মাকে পড়ে থাকতে দেখে তার ছেলে। সেখান থেকে নিহতের স্বজনেরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সে। খবর পেয়ে পুলিশ গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আক্তার হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন,মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments