শফিকুল ইসলাম: ট্রেন থেকে নামতে গিয়ে চলন্ত ট্রেনের নীচে কাটা পড়ে তানভির হোসেন রাহুল (২২) নামের খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর চার’টার দিকে জয়পুরহাট স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন।

নিহত তানভির বগুড়ার শিবগঞ্জ উপজেলার কালিপাড়া নাগর বন্দর গ্রামের মৃত শাহরিয়ার নাইসের ছেলে। সে কুয়েটের লেদার ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

পুলিশ জানায়,বৃহস্পতিবার রাতে খুলনা থেকে আন্ত:নগর সীমান্ত এক্সপ্রেস ট্রেনে সে গ্রামের বাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়। পথে সে ঘুমিয়ে পড়ে। শুক্রবার ভোর চারটার দিকে জয়পুরহাট স্টেশন থেকে ট্রেনটি ছাড়ার মুহুর্তে ঘুম থেকে জেগে তাড়াহুড়ো করে নামতে গিয়ে পা ফসকে ট্রেনের নীচে কাটা পড়ে তার মৃত্যু হয়।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বলেন,জয়পুরহাট স্টেশন থেকে ট্রেন ছাড়ার পর ঘুম থেকে জেগে তাড়াহুড়ো করে নামতে গিয়েই ট্রেনে কাটা পড়ে কুয়েট শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ময়না তদন্তের পর তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Previous articleশ্রীমঙ্গলের কালাপুর পেট্রোল পাম্প এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১
Next articleআশ্রয়ণের ঘর দেওয়ার কথা বলে নারীকে ধর্ষণের অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।