রবিবার, জুন ১৬, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ডায়াবেটিক সমিতির সংবর্ধনা ও চেক হস্তান্তর

রংপুরে ডায়াবেটিক সমিতির সংবর্ধনা ও চেক হস্তান্তর

বাংলাদেশ প্রতিবেদক: রংপুরে ডায়াবেটিক সমিতির উদ্যোগে আমেরিকা প্রবাসী দম্পতিকে সংবর্ধনা ও ডায়াবেটিক সমিতির ভবন নির্মানে চেক হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে নগরীর রাধাবল্লভস্থ ডায়াবেটক সমিতির কার্যালয়ে রংপুর ও চাঁদপুরের কৃতি সন্তান আমেরিকা প্রবাসী দম্পতি আসিফ রাবী টুটুল ও মুনমুন হাসিনা বারীকে ফুল ও সম্মাননা স্মারক দিয়ে সংবর্ধনা জানানো হয় ।

রংপুর ডায়াবেটিক সমিতির সভাপতি প্রফেসর ডা: হামিদুল হক খন্দকারের সভাপতিত্বে সমিতির সার্বিক কর্মকান্ড নিয়ে বক্তব্য রাখেন ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক মোস্তফা আজাদ চৌধুরী বাবু। এ সময় আর্তমানবতার সেবায় প্রবাসী দম্পতিকে রংপুর ডায়াবেটি সমিতির সঙ্গে যুক্তহয়ে অবদান রাখার আহাবান জানিয়ে বক্তব্য রাখেন রংপুর ডায়াবেটিক সমিতির ভাইস প্রেসিডেন্ট প্রফেসর ডা: লাইক আহমেদ খান,রংপুর মেডিকেল কলেজের সাবেক প্রিন্সিপাল প্রফেসর আব্দুর রউফ, কোষাধ্যক্ষ আবুল কাশেম, নির্বাহী সদস্য ও বাজুস রংপুর জেলা শাখার সভাপতি এনামুল হক সোহেল, নির্বাহী সদস্য ও প্রাইম ব্যাংকের ডাইরেক্টর সাহেদা পারভীন তৃশা, নির্বাহী সদস্য সিনিয়র সাংবাদিক জয়নাল আবেদীন, আমেরিকা প্রবাসী দম্পতি আসিফ রাবী টুটুল ও মুনমুন হাসিনা বারী ।

এদিকে একই অনুষ্ঠানে রংপুর ডায়াবেটিক সমিতির হাসপাতাল ভবন নির্মান কাজে পূর্বে প্রতিশ্রুত রংপুর চেম্বার অব কমার্স, শিল্পপতি তৃশা এবং নবাবগঞ্জ বাজার ব্যবসায়ি সমিতির আকবর হোসেন চেক হস্তান্তর করেন । এসময় রংপুর চেম্বার প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু , চেম্বার ভাইস প্রেসিডেন্ট মঞ্জুর আহমেদ আজাদ, চেম্বার পরিচালক পার্থ বোস, চেম্বার পরিচালক জাভেদ হাসান, পরিচালক রতন ,জুলফিকার, শাহজাহান বাবু উপস্থিত ছিলেন। ডায়াবেটিক সমিতির ভবন নির্মান ও উন্নয়ন কাজের জন্য রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে ৫লাখ টাকার চেক , বিশিষ্ট শিল্পপতি সাহেদা পারভীন তৃশার পক্ষ থেকে ৫লাখ টাকার চেক, নবাবগঞ্জ বাজার ব্যবসায়ির সমিতির পক্ষ থেকে আকবর হোসেন ২লাখ টাকার চেক রংপুর ডায়াবেটিক সমিতির সভাপতি প্রফেসর ডা: হামিদুল হক খন্দকারের কাছে হস্তান্তর করেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments