মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে জাতীয় বীমা দিবস পালিত

জয়পুরহাটে জাতীয় বীমা দিবস পালিত

বাংলাদেশ প্রতিবেদক: “আমার জীবন আমার সম্পদ, বীমা করলে থাকবে নিরাপদ” প্রতিপাদ্যে জাতীয় বীমা দিবস উদযাপন উপলক্ষে জয়পুরহাটে একটি বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা এবং বীমা দাবীর চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার জেলা প্রশাসনের আয়োজনে সকাল সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার পারভেজের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী। এসময় অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জিপি মোমিন আহম্মেদ চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আমজাদ হোসেন, সাংবাকিদ শাহাজাহান সিরাজ মিঠু, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর লিমিেেডর জেনারেল ম্যানেজার এস এম শফিকুল ইসলাম, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর জোনাল ম্যানেজার হারুন অর রশীদ, সাধারন বীমা কর্পোরেশনের ম্যানেজার হারুনুর রশীদ, ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিেিটডের ফেরদৌস হোসেন সহ অন্যরা।

র‌্যালি ও আলোচনা সভায় পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডসহ জেলার সকল সরকারি-বেসরকারি জীবন বীমা ও সাধারণ বীমা প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী অংশ নেন। আলোচনা সভা শেষে মেয়াদউর্ত্তীন বীমা দাবীর চেক বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী বলেন, বীমা উন্নয়ন ও বীমা সম্পর্কে সচেতনা বৃদ্ধির লক্ষ্যে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। কারন বীমা সকল শ্রেনীপেশার মানুষকে স্বাভাবিক জীবন যাপনে প্রতিবন্ধকতা অতিক্রমে সহায়ক ভূমিকা পালন করে থাকে। ভমিার টাকা সঠিক সময়ে পরিশোধের ব্যবস্থা গ্রহন করতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments