শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

কালিহাতীতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

আবুল কালাম আজাদ: ‘ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন’ প্রতিপাদ্যে টাঙ্গাইলের কালিহাতীতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ মার্চ) সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্দ্যোগে র‌্যালীটি উপজেলা পরিষদ হল সামনে থেকে শুরু করে উপজেলা চত্বর প্রদক্ষিণ শেষে পূণরায় উপজেলা পরিষদ হল রুমে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাহিদ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী । এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান প্রমুখ। ওই আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিল্পী দে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার, কালিহাতী সাধারণ পাঠাগারের সাধারণ সম্পাদক অধ্যাপক জহুরুল হক বুলবুলসহ উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন নারী সংগঠনের নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments