শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুরে আরডিআরএস‘র উদ্যোগে 'বিসিসি ক্যাম্পেইন ও প্রকল্প বাস্তবায়ন কৌশল' বিষয়ক আঞ্চলিক কর্মশালা

রংপুরে আরডিআরএস‘র উদ্যোগে ‘বিসিসি ক্যাম্পেইন ও প্রকল্প বাস্তবায়ন কৌশল’ বিষয়ক আঞ্চলিক কর্মশালা

জয়নাল আবেদীন: পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)‘র সহযোগিতায় আরডিআরএস বাংলাদেশ কর্তৃক বাস্তবায়নাধীন “বিডি রুরাল ওয়াশ ফর এইচসিডি” প্রকল্পের আয়োজনে বুধবার রংপুরে, আরডিআরএস বাংলাদেশ বেগম রোকেয়া মিলনায়তনে “বিসিসি ক্যাম্পেইন ও প্রকল্প বাস্তবায়ন কৌশল” বিষয়ক আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আরডিআরএস বাংলাদেশ-এর নির্বাহী পরিচালক তপন কুমার কর্মকারের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিকেএসএফ-এর মহাব্যবস্থাপক (কার্যক্রম) ও বিডি রুরাল ওয়াশ ফর এইচসিডি প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মোঃ আবদুল মতীন। কর্মশালায় নিরাপদ স্যানিটেশন ও নিরাপদ পানি ব্যবস্থাপনা সম্পর্কে প্রকল্পের কর্মএলাকার মানুষকে কিভাবে আরো সচেতন ও অভ্যস্ত করা যায় এ বিষয়ে আলোচনা করা হয়।

আরডিআরএস বাংলাদেশ-এর হেড অব মাইক্রোফাইন্যান্স রবিন চন্দ্র মন্ডল, পিকেএসএফ-এর “বিডি রুরাল ওয়াশ ফর এইচসিডি” প্রকল্পের এমআইএস অ্যান্ড ডকুমেন্টেশন কন্সাল্ট্যান্ট আরিফ আহমেদ সহ রংপুর বিভাগের বিভিন্ন অঞ্চলের ১৬টি এনজিওর উচ্চ ও মধ্যম পর্যায়ের ৬০ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। কর্মশালা পরিচালনায় ছিলেন আরডিআরএস বাংলাদেশ-এর কর্মসূচি সমন্বয়কারী গৌতম কুমার হালদার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments