বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকুমিল্লায় যুবলীগ নেতা জামাল হত্যায় আ’লীগ নেতা গ্রেফতার

কুমিল্লায় যুবলীগ নেতা জামাল হত্যায় আ’লীগ নেতা গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: কুমিল্লার তিতাসে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে যুবলীগ নেতা জামাল হোসেনকে। বোরকা পরে কমান্ডো স্টাইলে গুলি করা হত্যা করা হয়েছে তাকে। ঘটনার এক সপ্তাহের মধ্যে মামলার তিন আসামিকে ঢাকা ও চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতার ব্যক্তিদের একজন তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

রোববার বেলা সাড়ে ১১টায় র‌্যাব-১১, সিপিসি-২-এর কুমিল্লা কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এসব তথ্য জানান অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মো: তানভীর মাহমুদ পাশা।

র‌্যাব কর্মকর্তা মো: তানভীর মাহমুদ পাশা জানান, হত্যাকাণ্ডের পর থেকে র‌্যাব-১১-এর একাধিক টিম ছায়া তদন্তে মাঠে নামে। র‌্যাব ঘটনাস্থলসহ আশপাশের বাড়িঘর ও স্থাপনার বেশ কিছু সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে। র‌্যাবের গোয়েন্দা তথ্য ও তথ্য-প্রযুক্তির সহায়তায় শনিবার (৬ মে) ঢাকার রায়েরবাগ এলাকা থেকে শাহিনুল ইসলাম ওরফে সোহেল শিকদার (৪০) ও মো: ইসমাইল (৩৬) এবং চট্টগ্রাম থেকে শাহ আলম ওরফে পা কাটা আলমকে (৩৬) গ্রেফতার করা হয়। এদের মধ্যে শাহিনুল ইসলাম ওরফে সোহেল শিকদার তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান।

৩০ এপ্রিল রাত সোয়া ৮টার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম বাজারে তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের বাসিন্দা জামাল হোসেনকে গুলি করে হত্যা করে বোরকা পরা তিন দুর্বৃত্ত। এ ঘটনায় ২ মে রাত সাড়ে ১১টায় দাউদকান্দি থানায় নয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা সাত থেকে আটজনের নামে মামলা করেন নিহতের স্ত্রী পপি আক্তার। নিহত জামাল হোসেন তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments